• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আসছে প্রত্যয় খান ও নদীর গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ আগস্ট ২০১৯, ১৭:০৬
প্রত্যয় খান, নদী,

আসছে ঈদে একসঙ্গে দর্শক শ্রোতার সামনে আসছেন ইয়াং ট্যালেন্ট সঙ্গীত শিল্পী-সঙ্গীত পরিচালক প্রত্যয় খান এবং নদী। এটি তাদের প্রথম একসঙ্গে কাজ করা। রোমান্টিক একটি ডুয়েট গান নিয়ে প্রত্যয় ও নদী একসঙ্গে আসছেন।

প্রত্যয় খান ও নদীর এই প্রথম ডুয়েট গানের মিউজিক ভিডিওর শিরোনাম ‘উদাসী মন। সম্প্রতি ‘উদাসী মন’ গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নবাগত রোমিও ও উঠতি মডেল তারকা লিপসি শৈলী। গানের কথা ‘যখন তোমার হাতে হাত রাখি, গল্প হয়ে পড়ি তোমায়, যখন তোমার চোখ চোখ রাখি, বৃষ্টি হয়ে ভেজাও আমায়।

শ্রুতি মধুর কথার এই গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই। গেল ঈদে গানটি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশ এ গানটি শোনা গেছে।

এবার গানটির মিউজিক ভিডিওটি ৪ আগষ্ট রোববার সন্ধ্যা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে উন্মুক্ত করা হবে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

গানটি নিয়ে প্রত্যয় বলেন, ‘ভালোবাসার গান এটি। খুব চমৎকার একটি মিউজিক ভিডিও করা হয়েছে। গানটির সুর-সঙ্গীতও বেশ শ্রুতিমধুর। চেষ্টা করেছি শ্রোতাদের ভালো লাগার মতো একটি গান উপহার দিতে।

মিউজিক ভিডিওটি নিয়ে মডেল লিপসি শৈলী বলেন, দারুণ একটি কাজ হয়েছে এটি। রোমান্টিক কথার দারুণ একটি গান। গানটি আমার নিজেরও ভালো লেগেছে। আর মিউজিক ভিডিওটি তো এক কথায় অসাধারণ হয়েছে। এটি সবার ভালো লাগবে বলে আমি আশা করছি।
উল্লেখ্য, ‘উদাসী মন’ গানটি প্রকাশ হয়েছিল ২০১৭ সালে ‘চাঁদমুখ’ অ্যালবামে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪ মাস পর টনক নড়ল ডিএনসিসির
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
পালিয়ে আসা ২৮৫ সীমান্তরক্ষীকে ফেরত নিচ্ছে মিয়ানমার
যে কারণে গরম আর শীত বেশি চুয়াডাঙ্গায়
X
Fresh