• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

যেভাবে বদলে গেল সুস্মিতা সেনের জীবন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ আগস্ট ২০১৯, ২১:৩৬
সুস্মিতা সেনের জীবন বদল
সুস্মিতা সেন

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বিভিন্ন কারণে প্রায় সময় আলোচনায় থাকেন তিনি। বিয়ে না করেই হয়েছেন দুই সন্তানের মা। এ নিয়েও তাকে নিয়ে কম আলোচনা হয়নি। ব্যস্ত সময় পার করছেন দুই সন্তান ও প্রেমিক রহমানের সঙ্গে।

তবে ক্যারিয়ারে সফলতা আসাকে অন্যভাবে দেখেন অভিনেত্রী। তার সফলতার পেছনে আছে অন্য কারণ। মাত্র ২৪ বছর বয়সে মা হওয়ার মতো ঝুঁকি নেওয়ার সাহস দেখাতে পেরেছিলেন তিনি। সবাই যখন ওই বয়সে নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকেন, আর সুস্মিতা ব্যস্ত ছিলেন সন্তান নিয়ে। এক ফুটফুটে মেয়ে শিশুকে দত্তক নিয়ে সুস্মিতার জীবন নাকি বদলে গিয়েছিল।

সম্প্রতি ভাইরাল হওয়া একটা ভিডিও থেকে এমনই তথ্য জানা যায়। ভিডিওটিতে জীবনের গল্প বলেছেন অভিনেত্রী নিজেই। জানা যায়, হায়দরাবাদের এক অনুষ্ঠানে যোগ দেন অভিনেত্রী। সেখানেই তিনি কথায় কথায় নিজের জীবনের কথা জানান। যখন তিনি ক্যারিয়ারের টপ ফর্মে ছিলেন; তখন শিশু দত্তক নেওয়ার মতো সিদ্ধান্ত যথেষ্ট ঝুঁকির ছিল। তবু তিনি নিজের জীবনে থিতু হতে এত বড় পদক্ষেপ নিয়েছিলেন। বড় মেয়ে রেনেই ধীরে ধীরে বদলে দিয়েছে তাঁর জীবন। তার মতে, এই সিদ্ধান্তই তার জীবনের শ্রেষ্ঠ আশীর্বাদ।

---------------------------------------------------------------
আরো পড়ুন: শিবের কাছে সন্তান চাইলেন শ্রাবন্তী ও রোশান?
---------------------------------------------------------------

পরে আরও এক মেয়ে শিশুকে দত্তক নেন সুস্মিতা। তার নাম আলিশা। আপাতত এই দুই মেয়েকে নিয়ে সুখে-শান্তিতে আছেন সুস্মিতা। সুযোগ পেলেই শিশুদের নিয়ে মজার পরিবেশ তৈরি করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন সেই ছবি। সঙ্গে থাকেন প্রেমিক রহমান শোল।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১.২ ডিগ্রি, জনজীবনে অস্বস্তি
X
Fresh