• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শিবের কাছে সন্তান চাইলেন শ্রাবন্তী ও রোশান?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ আগস্ট ২০১৯, ২১:২২
শ্রাবন্তী-রোশান-শিব

গেল এপ্রিলে প্রেমিক রোশান সিংকে বিয়ে করেছেন শ্রাবন্তী। বিয়ের আগে ও পরে নানা সমালোচনা সইতে হয়েছে অভিনেত্রীকে। শ্রাবন্তীর তৃতীয়বার বিয়ে করা নিয়ে নানা উক্তি ও কটূক্তিতে ভরে আছে সামাজিক যোগাযোগ মাধ্যম। তবে রোশানকে বিয়ে করে শ্রাবন্তী বেশ ভালোই আছেন। সুখে করছেন সংসার। ঘুরছেন বিদেশ। নতুন গাড়ি কিনেছেন। ছেলে ঝিনুকের সঙ্গেও স্বামীর ভালো সম্পর্ক দেখে খুশি অভিনেত্রী।

রোশান শুধু জিম মাস্টার নন। একই সঙ্গে তিনি ধার্মিক। প্রতি সোমবার নিয়ম করে শিবপুজো করেন। ভারতীয় গণমাধ্যম নিউজ এইটিন জানায়, রোশানের ঘরের মধ্যেই আছে শিব মূর্তি। শ্রাবণ মাস শিবের মাস। মাস পেরোলেই শিব পুজো। এখন সব ভক্তরা দলে দলে যাচ্ছেন শিবের মাথায় জল ঢালতে। সেই একই পথে হাঁটলেন শ্রাবন্তী ও রোশান। নিজেদের বাড়িতেই করলেন শিবপুজো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায় শ্রাবন্তী লাল পাড় সাদা শাড়ি মাথায় লাল চোলি দিয়ে পুজোতে বসেছেন। সঙ্গে আছেন রোশান। সংসারের সুখ-শান্তি কামনা করতে নাকি তাদের এই প্রার্থনা। তবে রোশান সব সময়ই এই পুজো করেন বলে জানা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থনারত দুজনের ছবি আপলোড করে অভিনেত্রী লেখেন, ‘হর হর মহাদেব’। ছবি ট্যাগ করেছেন রোশান মন্টিকে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: যেভাবে বদলে গেল সুস্মিতা সেনের জীবন
---------------------------------------------------------------

যদিও অনেকেই এই ছবি পোস্ট করা নিয়ে সমালোচনা করছেন। কেউবা বলছেন হয়তো শিবের কাছে সন্তান চান তারা। এজন্য স্বামী-স্ত্রীর যৌথ প্রার্থনা চলছে। তাদের এই বিয়ে টিকবে কিনা তা নিয়েও অনেকেই শঙ্কা প্রকাশ করছেন। কেউবা শ্রাবন্তীর পক্ষ নিয়ে কথা বলছেন।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
শিব নারায়ণ দাশকে জাতি আজীবন স্মরণে রাখবে : জি এম কাদের 
X
Fresh