• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হৃদয় ভাঙার খবর দিলেন পরিণীতি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ আগস্ট ২০১৯, ০৫:২৯
পরিণীতি চোপড়া প্রেম
পরিণীতি চোপড়া

ব্যক্তিগত জীবন, সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলেন না পরিণীতি চোপড়া। তবে এবার নিজের জানালেন তার হৃদয় ভাঙার খবর। অতীতে এক প্রেমিকের কাছ থেকে গভীর আঘাত পেয়ে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী সে কথা বলেছেন ভারতীয় গণমাধ্যমকে। অবশ্য এখন শক্ত হয়ে দাঁড়িয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

অভিনেত্রী বলেন, একটা সময় খুব বড় আকারে আমার হৃদয় ভেঙেছিল। আমি মনে করি এটাই আমার একমাত্র হৃদয় ভাঙা। সত্যি বলতে জীবন জগাখিচুড়ী হয়ে যায়। এটাই আমার জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল। এর আগে আমি কোনও প্রত্যাখ্যান দেখিনি। ওই সময় আমার পরিবারকে খুব প্রয়োজন ছিল।

বর্তমানের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, এখন বুঝি পরিপক্বতার দিক থেকে যদি কিছু পরিবর্তন হয় তবে এটিই তার কারণ। আমি আমার জীবনের ঘটে যাওয়া এই বিষয়টির জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই।

তবে বর্তমান প্রেম নিয়ে কিছু বলেননি অভিনেত্রী। কিন্তু গুঞ্জন আছে একটা সময় সময়ে পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে ডেট করছিলেন পরিণীতি। ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরের সময় তাদের কথা হয় এবং পরে প্রেমে গড়ায়।

কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর নতুন ছবি ‘জাবারিয়া জোড়ি’। এতে তার সঙ্গে আছেন সিদ্ধার্থ মলহোত্রা। বেশ কিছুদিন বোন প্রিয়াঙ্কার সঙ্গে ঘোরাঘুরি করেছেন তিনি। বালিতে প্রিয়াঙ্কার জন্মদিনের আয়োজনেও ছিলেন। এছাড়া সাইনা নেওয়াল-এর জীবনভিত্তিক ছবির জন্য পরিণীতি প্রতিদিন সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত ব্যাডমিন্টন প্রশিক্ষণ নিচ্ছিলেন বলে জানা গিয়েছিল। আগস্টের প্রথম সপ্তাহে আমেরিকান ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির হিন্দি রিমেকের শুটিং করতে পরিণীতির লন্ডনে যাবার কথা আছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
X
Fresh