• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মাহির হালচাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জানুয়ারি ২০১৭, ১৮:২৮

ঢালিউডের মুগ্ধতা ছড়ানো নায়িকা মাহিয়া মাহি। জনপ্রিয়তায় ইঁদুর দৌড়ে নায়িকাদের মধ্যে এগিয়ে তিনি। সমসাময়িক অন্য সবার চেয়ে বেশি পারিশ্রিমক হাঁকাচ্ছেন তিনিই। তবুও প্রযোজক-পরিচালকরা মাহিকে নিয়েই কাজ করতে আগ্রহী। একটু দেরিতে শিডিউল পেলেও কোনো সমস্যা নেই ভাবখানা এমনই। এবার তেমনি একটি ঘটনাই জানা গেলো।

আসছে ১১ জানুয়ারি থেকে 'পাপী' (পূর্ব নাম 'ইফতেখার') সিনেমার শুটিং হবার কথা ছিল। সে মোতাবেক নায়ক সাইমনের শিডিউলও নিয়ে রেখেছিলেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। কিন্তু বছরের প্রথম মাস নায়িকা পরিবারের সঙ্গে কাটাতে চান। আর নায়িকার এমন আবদার না করতে পারেননি বলে আরটিভি অনলাইনকে জানালেন পরিচালক।

মাহির ছুটি শেষ হলেই 'পাপী' সিনেমার দৃশ্যধারন শুরু হবে। বিরতিতে যাবার আগে 'গোলাপতলীর কাজল'র কাজ করেছেন এ 'অগ্নি'কন্যা। তার অভিনীত 'ঢাকা অ্যাটাক' মুক্তির অপেক্ষায় আছে। নতুন বছরে যোগ হয়েছে আরো বেশ কয়েকটি সিনেমার কাজ। গেলো বছর বদিউল আলম খোকন পরিচালিত 'হারজিৎ'-এ কাজ শুরু করেন। আর নতুন বছরেও একই পরিচালকের 'তুমি আমার প্রিয়া'তে কাজ করবেন জানা গেছে।

গেলো বছর মাহি অভিনীত 'অনেক দামে কেনা' ও 'কৃষ্ণপক্ষ' দু'টো সিনেমা মুক্তি পায়। এর মধ্যে 'কৃষ্ণপক্ষ' সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়।

এইচএম/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh