• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কেমন আছেন শাবনূর?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ আগস্ট ২০১৯, ১৩:১৫

দেশীয় ছবির নায়িকাদের মধ্যে শাবনূর একটি অধ্যায়ের নাম। শাবনূরের তুলনা তিনি নিজেই। হালের নায়িকারা তাকে আইডল মানেন। সারল্যময় অভিনয় দিয়ে এই মেধাবী চিত্রনায়িকা কোটি দর্শকের হৃদয় জয় করেন। অভিনয়, নাচ সবদিক দিয়েই মুগ্ধতা ছড়িয়েছেন শাবনূর।

বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন ‘প্রেমের তাজমহল’ খ্যাত নায়িকা। সেখানকার নাগরিকত্বও পেয়েছেন। একমাত্র ছেলে আইজান ও পরিবার নিয়ে বেশ ভালো সময় কাটছে শাবনূরের।

মূলত অস্ট্রেলিয়ায় একমাত্র ছেলে আইজানকে স্কুল থেকে আনা-নেয়া, খাওয়ানো এসব নিয়েই নায়িকার ব্যস্ততা। এছাড়া নাচের ক্লাসে ভর্তি হয়েছেন তিনি। এখানে ‘জুম্বা’ ক্লাস করছি। ‘জুম্বা’এক ধরনের বিশেষ নাচ। আসছে শীতে অর্থাৎ ডিসেম্বরে দেশে ফিরবেন। এমনটাই জানালেন শাবনূর।

শাবনূর অভিনীত ছবির মধ্যে অন্যতম তুমি আমার, সুজন সখী, স্বপ্নের ঠিকানা, স্বপ্নের পৃথিবী, তোমাকে চাই, আনন্দ অশ্রু, মন মানেনা, তুমি শুধু তুমি, ভালোবাসি তোমাকে, বিয়ের ফুল, নারীর মন, এ মন চায় যে, এ বাঁধন যাবেনা ছিঁড়ে, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, ফুল নেবে না অশ্রু নেবে, শ্বশুরবাড়ী জিন্দাবাদ, প্রেমের তাজমহল, স্বপ্নের বাসর, সুন্দরী বধূ, হৃদয়ের বন্ধন, স্বামী স্ত্রীর যুদ্ধ, মিলন হবে কত দিনে, ভালোবাসা কারে কয়, ও প্রিয়া তুমি কোথায়, মাটির ফুল, ফুলের মতো বউসহ এমন অসংখ্য চলচ্চিত্র।

‘দুই নয়নের আলো’ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ক্যারিয়ারের প্রথম ও একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান শাবনূর।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপনারা কোনো গুজবে বিভ্রান্ত হবেন না : শাবনূর
ফিট হতে না পারায় ফিরে গেলেন শাবনূর, অনিশ্চয়তায় তিন সিনেমা
সিনেমার ঘোষণা দিয়েই লাপাত্তা শাবনূর
শুটিংয়ের সময় শাকিব কখনও বসেনি, পানিও খায়নি : শাবনূর (ভিডিও)
X
Fresh