• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যা ঘটছে সবই মিথ্যে রটনা বললেন উর্বশী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ জুলাই ২০১৯, ০৬:০৮
বলিউড তারকা উর্বশী  রাউতেলা
উর্বশী রাউতেলা

বলিউড তারকারা বরাবরই ক্রিকেটপ্রেমী। আর ক্রিকেটারের সঙ্গে বলিউডের সম্পর্ক দীর্ঘদিনের। নীনা গুপ্তা, শর্মিলা ঠাকুর, আনুশকা শর্মাসহ বহু তারকার নাম জড়িয়েছে ক্রিকেটারদের সঙ্গে। কেউ কেউ বিয়ে করেছেন আবার কারও মাখো মাখো প্রেম হবার পরেও বিয়ে হয়নি।

এবার এই তালিকায় নাম জড়াল অভিনেত্রী উর্বশী রাউতেলা ও ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার। সামাজিক যোগাযোগ মাধ্যম ও ভারতীয় গণমাধ্যমে এ নিয়ে বেশ আলোচনা হচ্ছেন। কিন্তু অভিনেত্রীর বক্তব্য ভিন্ন। তিনি বলছেন, তার সঙ্গে হার্দিকের নাকি কোনও সম্পর্ক ছিল না। আজও নেই। সবই মিথ্যে রটনা।

ইউটিউবের একটি স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন উর্বশী। ভিডিওতে হার্দিককে উর্বশীর ‘সাবেক বয়ফ্রেন্ড’ উল্লেখ করা হয়েছে। উর্বশীর অনুরোধ করেন, ইউটিউবের এই ধরনের হাস্যকর ভিডিও যেন কেউ

পোস্ট না করে। এসব ভিডিওর জন্য নাকি তার বাড়িতে জবাবদিহি করতে হয়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ডেঙ্গু জ্বরে আক্রান্ত নায়ক আলমগীর
---------------------------------------------------------------------

গেল বছর উর্বশী রাউতেলা ও হার্দিক পাণ্ডিয়াকে একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই মূলত গুজব ছড়াতে শুরু করে।

তবে উর্বশীর বিতর্ক প্রথম নয়। এর আগেও একাধিকবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। চাঙ্কি পাণ্ডের ছেলে আহানের সঙ্গে তাকে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখনও সমালোচিত হয়েছিলেন তিনি। মাস খানেক আগে বনি কাপুরের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা যায় উর্বশীকে। সেখানে দুজনের একটি আপত্তিকর ছবি নিয়ে সমালোচনা হয়।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম নিয়ে যা জানালেন দীঘি
X
Fresh