• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আসছে শফিকুলের গান, মডেল ফজলুর রহমান বাবু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৯, ১৭:৫৬
শফিকুল ইসলাম

‘গানের রাজা’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হয়েছিলেন শফিকুল ইসলাম। যদিও বেশিরভাগ দর্শক-শ্রোতারাই আগাম ভেবে রেখেছিলেন সে-ই হবে চূড়ান্ত বিজয়ী। কিন্তু শেষ বিচারে তা আর হলো না।

তবে তখনই শফিকুল বলেছিলেন, মৌলিক গান গেয়েই তিনি সামনের জীবনটাকে উৎসর্গ করবেন, জয় করবেন বাংলার মন।

শফিকুলের সেই কথা বাস্তবায়নের শুরু হচ্ছে ৩ আগস্ট থেকে। এদিন সিএমভির ব্যানারে মুক্তি পাচ্ছে তার প্রথম মৌলিক গান ‘ভাবতে ঘেন্না লাগে’। যে গানের গল্পনির্ভর ভিডিওতে প্রথমবারের মতো মডেল হলেন দেশের অন্যতম অভিনেতা ফজলুর রহমান বাবু।

লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল। অন্যদিকে ফজলুর রহমান বাবুকে মডেল করে ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাবে ইমরান, শফিকুল, সারিকা সাবাহ ও বাঁধনকে।

গানটি প্রসঙ্গে ইমরান মাহমুদুল বলেন, ‘প্রতিযোগিতার দিনগুলোতে শফিকুলের মধ্যে সম্ভাবনা দেখেছি। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় সে যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি। যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আমি তো বলব, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।’

‘ভাবতে ঘেন্না লাগে’ গানটি প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, খুব ভালো লাগছে। আমি ভাগ্যবান। ভিডিওটিও অনেক ভালো হয়েছে।’

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ৩ আগস্ট বেলা ৩টায় প্রতিষ্ঠানটির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে দেশের সব ক’টি মিউজিক অ্যাপ-এ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh