• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভিন্ন রূপে আসিফ আকবর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ জুলাই ২০১৯, ১৫:৩০
আসিফ আকবর

বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর গানের পাশাপাশি অভিনয়েও দক্ষতার সাক্ষর রেখে চলেছেন। মিউজিক ভিডিও বা মিউজিক্যাল ফিল্মে তার অভিনয়ে মুগ্ধ ভক্তরা। অডিও ইন্ডাস্ট্রিতে রাজত্ব করা আসিফ অনলাইন মাধ্যমেও জনপ্রিয়তার ধারাবাহিকতা বজায় রেখেছেন।

ভক্তদের জন্য নিয়মিত গান নিয়ে আসছেন তিনি। এবার ঈদের জন্য একটি নতুন মিউজিক ভিডিওতে অভিনয় করলেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত তারকা। ‘আমি তুমিময়’তে ভিন্ন এক আসিফকে দেখবেন দর্শক। একজন পুলিশ অফিসারের ভূমিকায় উপস্থাপন করতে যাচ্ছেন তিনি।

ডুয়েট গানটিতে আসিফের সহশিল্পী পূজা। গানটির অডিও ভার্সন আগেই রিলিজ হয়েছিল। ‘আমি তুমিময়’ লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন মোহাম্মদ লিমন এবং সঙ্গীত করেছেন এমএম পি রনি। গেল ২৮ ও ২৯ জুলাই রাজধানীর উত্তরায় মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে।

ভিডিওতে আসিফের বিপরীতে মডেল-অভিনেত্রী সালহা খানম নাদিয়াকে দেখা যাবে।

আসিফ আকবর বলেন, গানটি শ্রোতারা পছন্দ করেছেন। সেকারণে মিউজিক ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। নতুন আঙ্গিকে রিলিজ হলে আরও বেশি দর্শকের কাছে এটি পৌঁছাবে বলে আমার বিশ্বাস।

ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। আসছে ঈদ উল আজহায় গানটির প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh