logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

মন্ত্রী ওবায়দুল কাদেরের ভক্ত শাকিব খান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুলাই ২০১৯, ১২:২৪ | আপডেট : ৩০ জুলাই ২০১৯, ১৪:০১
আগুন
‘আমি তার ফ্যান। তার কথার ফ্যান। তিনি অনেক চমৎকার কথা বলেন। যার কথা বলছি তিনি ওবায়দুল কাদের স্যার।’ সোমবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘আগুন’ ছবির মহরতে সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কথাগুলো বলছিলেন ছবির নায়ক শাকিব খান।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদের।

এ সময় শাকিব খান বলেন, যেদিনই শুনেছি ওবায়দুল কাদের স্যার মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেদিন থেকে আমি এক্সাইটেড। কারণ উনি একজন সফল মন্ত্রী, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং দেশের সকল মানুষের মনে উনি জায়গা করে নিয়েছেন।

‘আগুন’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন নতুন নায়িকা জাহারা মিতু। এর আগে উপস্থাপনা ও ছোট পর্দায় বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি। মিতু বলেন, প্রথমবারের মতো আমি বড় পর্দায় কাজ করতে যাচ্ছি। আমি কিছুটা নার্ভাস। চেষ্টা করবো ভালো একটি চলচ্চিত্র সবাইকে উপহার দিতে। সবার কাছে সেজন্য সহযোগিতা চাই।

মহরতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসানসহ অনেকে।

ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। এতে আরও অভিনয় করবেন সুচরিতা, মিশা সওদাগর, আলীরাজ, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রতসহ অনেকে। আসছে শনিবার ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। এদিকে ছবিতে আমিন খান ও মৌসুমীর অভিনয়ের কথা শোনা গেলেও তারা দুজনেই বলেছেন এই ছবিতে অভিনয় করবেন না। আর পরিচালক বলেছিলেন, ছবির চিত্রনাট্য পরিবর্তন হয়েছে। ফলে এই দুই তারকা থাকছেন না।

আরও পড়ুন 

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়