logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

প্রিয়াঙ্কার জন্মদিনে নিকের উপহার সোনার কেক!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুলাই ২০১৯, ০৭:১৭ | আপডেট : ৩০ জুলাই ২০১৯, ০৯:১১
প্রিয়াঙ্কার জন্মদিনে নিকের উপহার

গেল ১৮ জুলাই ছিল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার জন্মদিন। অভিনেত্রী এবারের জন্মদিন উদযাপন করেছেন মায়ামি সমুদ্র সৈকতে। এবারের জন্মদিন ছিল একটু ব্যতিক্রম। স্বামী নিক জোনাস অভিনেত্রীর জন্য সোনার কেকের ব্যবস্থা করেন। ২৪ ক্যারেট এডিবল গোল্ড বা ভোজ্য সোনা দিয়ে তৈরি এই কেক।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি ও ইন্ডিয়া টুডে জানায়, জোনাস ওই কেকের জন্য খরচ করেছেন ৫০০০ ডলার। যা বাংলা টাকায় ৪ লাখ ২১ হাজারের বেশি হয়। আর জমকালো এই আয়োজন দিয়ে আরও একবার প্রমাণিত হলো নিক-প্রিয়াঙ্কার ভালোবাসার বন্ধন বেশ মজবুত।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : সঙ্গীতশিল্পী উদিত নারায়ণকে হত্যার হুমকি
---------------------------------------------------------------------

প্রিয়াঙ্কার জন্মদিনের ওই কেকটি ছিল পাঁচ স্তর বিশিষ্ট।  কেকের রঙ ছিল লাল ও সোনালি। প্রিয়াঙ্কা সেদিন পার্টিতে পরেছিলেন রেড ও গোল্ড একটি ড্রেস। তার সঙ্গে ম্যাচ করেই নিক অর্ডার করেন ওই কেকটি। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, কেকটি অর্ডার করা হয় একেবারে শেষ মুহূর্তে। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে পুরো আয়োজন হয়। কেকের গায়ের ২৪ ক্যারেট এডিবল সোনার জন্য দাম হয় আকাশছোঁয়া। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কেক ভাইরাল হয়েছে। 

অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে দুই পরিবারের বেশ কিছু সদস্য উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কার চাচাতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়াও বেশ উৎসাহ নিয়ে আয়োজনে যুক্ত ছিলেন।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়