logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ জুলাই ২০১৯, ২০:৩৭
আপডেট : ২৮ জুলাই ২০১৯, ২৩:১৭

লুলিয়াকে আংটি পরালেন সালমান!

লুলিয়া ভান্তুর ও সালমান খান
সালমান খান ও লুলিয়া ভান্তুর

বলিউডের অন্যান্য সুন্দরীদের মন ভেঙে শেষমেশ লুলিয়া ভান্তুরের সঙ্গে মালাবদল করছেন ভাইজান। এমনই আওয়াজ এখন বলিউড জুড়ে। শোনা যাচ্ছে, লুলিয়াকে ইতোমধ্যে হিরার আংটি পরিয়েছেন তিনি।

চলতি সপ্তাহের শুরুতে ছিল লুলিয়ার জন্মদিন। শুভদিনে বর্তমান প্রেমিকার আঙুলে কোটি টাকার হিরার আংটি পরান সালমান। সমালোচকরা বলছেন, ভাইজানের মা লুলিয়াকে গহনা উপহার দিতে বলেছিলেন আর সালমান একেবারে আংটি পরালেন।

অভিনেত্রী-গায়িকা লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের বেশ সখ্যতা। সম্প্রতি ভাইজানের সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিনেও লুলিয়াকে আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। দুই প্রেমিকাকে সঙ্গে নিয়ে ছবিও তুলেছিলেন খান।

তবে সালমানের এই সম্পর্ক সমালোচকরা মানতেই পরছেন না। কেন ভাইজান দেশ ছেড়ে ভিনদেশি মেয়ের সঙ্গে মজে আছেন এই নিয়ে যত প্রশ্ন।

উল্লেখ্য, লুলিয়াকে বলিউডে দেখা যায় ২০১৪ সালে। ‘ও তেরি’ ছবির একটি গানের দৃশ্যে অভিনয় দিয়ে তার বলিউডে পা রাখা। ওই ছবির প্রযোজক ছিলেন সালমন। এরপর তিনি অভিনয় করেন ‘রাধা কিঁউ গোরি মায় কিঁউ কালা’ ছবিতে। যদিও সেই ছবি এখনও মুক্তি পায়নি। লুলিয়া এরপর কয়েকটি বলিউড ছবির সঙ্গে কাজ করেছেন। অন্যদিক ‘ভারত’ সিনেমার সাফল্যের পর ভাইজান ব্যস্ত ‘দাবাং ৩’ নিয়ে।

আরও পড়ুন

জিএ

RTV Drama
RTVPLUS