• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আমার জীবনের গোল্ডেন পিরিয়ড চলছে: সানি লিওন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জুলাই ২০১৯, ১৯:৩০
বলিউড অভিনেত্রী সাবেক পর্ণো তারকা সানি লিওন
সানি লিওন

বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ণো তারকা সানি লিওন। বিভিন্ন কারণে আলোচিত ও সমালোচিত তিনি। সম্প্রতি ব্যক্তিগত ও কর্মময় জীবন নিয়ে মুখোমুখি হয়েছেন আনন্দবাজার পত্রিকার আনন্দ প্লাসের সঙ্গে।

সাক্ষাৎকারে ছোট তিন সন্তানকে সামাল দেওয়ার ব্যাপারে সানি বলেন, বিস্ময়কর অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছি! বাচ্চাদের সঙ্গে প্রতিটি মুহূর্ত আমি আর ড্যানিয়েল (স্বামী) উপভোগ করি। এটা আমাদের জীবনের গোল্ডেন পিরিয়ড। ওদের চোখের আড়াল করতে ইচ্ছেই করে না। যদিও এটা খুব কঠিন কাজ। ক্যারিয়ার ও সংসার ব্যালেন্স করার জন্য চাই ধৈর্য আর টাইম ম্যানেজমেন্ট। বাচ্চাদের ঘুমানোর সময়ে আমি নিজের যাবতীয় কাজ রাখার চেষ্টা করি।

নিশা, আশার, নোয়া—এদের মধ্যে সবচেয়ে দুষ্টু কে? এমন প্রশ্নের জবাবে সানি বলেন, নিশা ইজ এন অ্যাঞ্জেল! ওর বয়স তিন বছর। আমার দুই যমজ ছেলের খুব খেয়াল রাখে ও। আশার-নোয়ার বয়স দেড়। ওরা এখনও কিছুই বোঝে না। শুধু একে অপরের দিকে বিস্ময় ভরা দৃষ্টিতে তাকিয়ে থাকে। আর ওদের সব সময়ে অ্যাটেনশন চাই।

-------------------------------------------------------------
আরো পড়ুন: সালমানের পরিবারে অতিথি আসছে
-------------------------------------------------------------

মাকে টেলিভিশনে দেখে ছেলেমেয়েদের প্রতিক্রিয়া কী? এমন প্রশ্নের জবাবে সানি বলেন, ওরা এ সব কিছু দেখেই না। অ্যানিম্যাল প্ল্যানেট, ওশান লাইফ, কার্টুন চ্যানেল— এগুলো দেখে মজা পায়। এখনও বাড়ির টিভি আমার নিয়ন্ত্রণে আছে। তাই আমি আমার মতো সেটা চালনা করতে পারি। পরে কী হবে কে জানে (হাসি)! তা ছাড়া আমাকে টিভিতে দেখে অনুভূতি প্রকাশ করার মতো বয়স ওদের এখনও হয়নি।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
নতুন ব্যবসায় নামলেন সানি লিওন
‘টাকার প্রয়োজনে অনেক কিছুই করেছি’
X
Fresh