smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

সেকেন্ডেই ২৭ লাখ ১০ হাজার ডলার আয় প্রিয়াঙ্কার!

  বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

|  ২৫ জুলাই ২০১৯, ১৮:০৪
প্রিয়াঙ্কা চোপড়ার আয়
প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের অন্য সব অভিনেত্রীর থেকে আলাদা তিনি। নিজ মেধা গুণে বলিউডের গণ্ডি পেরিয়ে নিজেকে চিনিয়েছেন হলিউডের জগতে। বিয়ে করেছেন মার্কিন পপ তারকাকে। বলিউড, হলিউড আর তারকা স্বামীর বউ হবার কারণে তার খ্যাতি বিশ্বজুড়ে। ক্রমশ এই খ্যাতি বাড়ছে প্রিয়াঙ্কার।

খ্যাতির জোয়ারে সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি ইনস্টাগ্রামেও বলিউড তারকা দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটের থেকে এগিয়ে তিনি। তার অনুসারির সংখ্যা ৪ কোটি ৩০ লাখের বেশি।

হলিউডের কাজ থেকে বিয়ের প্রথম ছবি সব কিছুই অভিনেত্রীর ইনস্টাগ্রাম আইডিতে আছে।

সম্প্রতি এ বছরের ধনীর তালিকা প্রকাশ করেছে এই ফটো-ভিডিও অ্যাপ। যে তালিকায় বলিউড থেকে একমাত্র নিজের প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী। তালিকায় তার স্থান ১৯তম। আর তারকা বিভাগে তার স্থান ১৬। জানা গেছে, ইনস্টাগ্রামে প্রতি পোস্ট পিছু ২৭ লাখ ১০ হাজার ডলার আয় করেন অভিনেত্রী। তালিকায় ভারতীয় হিসেবে রয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। তার স্থান ২৩তম।

বিরতির পর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির মাধ্যমে দর্শকের কাছে ফিরছেন প্রিয়াঙ্কা। এ বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ২০টি ছবির মধ্যে জায়গা করে নিয়েছে সোনালি বসুর এই ছবিটা। বুধবার ইনস্টাগ্রামে ছবির লুক শেয়ার করেছেন ছবির অন্য অভিনেতা ফারহান আখতার। ছবিটি  ১১ অক্টোবর মুক্তি পাওয়ার কথা।

জিএ/এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়