• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইয়াশকে নাচ শেখাচ্ছেন সাফা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জুলাই ২০১৯, ১৯:৪১
ড্রিম অ্যান্ড লাভ

ছোটবেলা থেকে রুহীর স্বপ্ন নিজের একটি নাচের স্কুল দেয়ার। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ পর্যন্ত তিনি ভাড়া বাসায় বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী নিয়ে নাচের স্কুল শুরু করেন। কিন্তু এতে বাধ সাধেন এলাকার বখাটে রবিন ও তার বন্ধুরা!

একদিন রবিন দলবল নিয়ে রুহীর নাচের স্কুল বন্ধ করতে হানা দেন। তবে পরে তিনি জানতে পারেন রুহীই সেই মেয়ে, যাকে তিনি একটি অনুষ্ঠানে নাচতে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন। পরবর্তীতে রবিন স্কুল বন্ধ করা থেকে পিছু হটেন। তিনি নিজেই সাফার কাছে নাচ শিখতে শুরু করেন!

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে মাকসুদুল হক ইমুর পরিচালনায় বিশেষ একক নাটক ‘ড্রিম অ্যান্ড লাভ’। আসছে ঈদ উল আজহা উপলক্ষে নির্মিতব্য নাটকটি রচনা করেছেন এস এম সালাহউদ্দিন।

নাটকটিতে রুহী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির ও রবিন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইয়াশ রোহান।

----------------------------------------------------------
আরো পড়ুন: অন্য এক আলিয়া ভাট
----------------------------------------------------------

সম্প্রতি রাজধানীর বনশ্রী এলাকার ঢাকা হিপ হপ আর্টস স্কুলে টানা দু’দিন মধ্যরাত পর্যন্ত নাটকটির শুটিং হয়েছে। নাটকটিতে নাচের কোরিওগ্রাফি করেছেন নিডো খান।

সাফা কবির বলেন, ‘‘নাচ নিয়ে আসলে তেমন কাজ করা হয় না। ‘ড্রিম অ্যান্ড লাভ’র গল্পটা দারুণ। ভালোবাসাকে ভিন্নভাবে দেখানো হয়েছে। তাছাড়া পুরো গল্পে নাচকে বেশ প্রাধান্য দেয়া হয়েছে। যা দর্শকদের অন্যরকম আনন্দ দেবে।’

নাটকটিতে অভিনেত্রী সাফা কবিরের বিপরীতে দেখা যাবে অভিনেতা ইয়াশ রোহানকে। এছাড়া এতে আরও অভিনয় করেছেন মিনাক্ষী, সিয়াম নাসিরসহ প্রায় ৭০ জন নৃত্যশিল্পী।

ইয়াশ রোহান বলেন, এই নাটকে আমি যে চরিত্রটা নিয়ে অভিনয় করছি, সেটা আমি এনজয় করছি। এখানে আমাকে নাচ করতে হবে, যা আমি একেবারেই পারি না। আমার বন্ধুদের যদি কেউ প্রশ্ন করেন সবাই বলবে আমি নাচ একেবারেই পারি না। তারপরও কাজের প্রয়োজনে চেষ্টা করেছি।

বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে নাটকটি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh