logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

অর্থ সংকটে জুহি চাওলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ জুলাই ২০১৯, ১৭:১৪ | আপডেট : ২৫ জুলাই ২০১৯, ১৭:৪৬
বলিউড অভিনেত্রী জুহি চাওলা
জুহি চাওলা

বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী জুহি চাওলা। তিনি ১৯৮৮ সালের আমির খানের বিপরীতে ‘কেয়ামাত সে কেয়ামাত তাক’ সিনেমায় অভিনয় করে বলিউডে সাড়া জাগিয়েছিলেন। ১৯৮৬ সাল থেকে বলিউডে যাত্রা শুরু করে অনেকগুলো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

বয়স, সংসার ও সন্তান সবকিছু মিলিয়ে কাজ অনিয়মিত হয়েছেন অভিনেত্রী। সংসারেও এসেছে টানাপোড়েন। নিয়মিত সন্তানদের সঙ্গ দিতে প্রায়  ভারত ছেড়ে যুক্তরাজ্যের উদ্দেশে পাড়ি দিতে হয় অভিনেত্রীর। তার দুই সন্তান জাহ্নবী ও অর্জুন সেখানে পড়ালেখা করছে সন্তানদের সময় দেয়া ছাড়া  পরিবেশ রক্ষা  ও অর্গানিক ফার্মিং নিয়েও কাজ করেন জুহি।

তবে সব কিছুর মধ্যে আছে আর্থিক সংকট। হাতে নেই ভালো কাজ। এর আগে সোনম কাপুরের ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’তে কাজ করেছেন। কর্মক্ষেত্রে এই মুহূর্তে ভালো অবস্থান নেই তার। অপেক্ষায় আছেন কোনও ভালো চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয়ের। 

----------------------------------------------------------
আরো পড়ুন: সেপ্টেম্বরে চালু হচ্ছে নতুন সিনেপ্লেক্স
----------------------------------------------------------

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, আমার কাছে এখনও ছবির অফার আসে। তবে সংখ্যায় খুবই কম। এর মধ্যে কিছু কাজ মনের মতো না। কেউ কেউ কোনও গল্প ছাড়াই চলে আসেন কথা বলতে। ছোট বড় সব রকম ছবিতেই আমি অভিনয় করেছি। কিন্তু সমস্যা হলো আমি কারও কাছে কিছু চাইতে পারি না। আমাকে ছবি দিন, কাজ দিন এই আবদার নিয়ে কাউকে কিছু বলতে পারি না। চাইতে পারি না।

জিএ/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়