logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

আকাশচুম্বী পারিশ্রমিক হাঁকাচ্ছেন শহীদ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ জুলাই ২০১৯, ১২:৫৭ | আপডেট : ২৫ জুলাই ২০১৯, ১৩:৫৯
কবির সিং
বলিউডের সুঅভিনেতা শহীদ কাপুরের ক্যারিয়ারে সেরা সাফল্য ‘কবির সিং’। ২১ জুন মুক্তিপ্রাপ্ত ছবিটি সবশেষ পাওয়া তথ্য ৩৬৩ কোটি রুপি আয় করেছে। ছবিটি একাই টেনে নিয়ে গেছেন ‘বিবাহ’ খ্যাত অভিনেতা। বেশ কয়েকটি লুকে শহীদকে দেখা যায়। এক কথায় তার অভিনয় দর্শকের হৃদয়ে গেঁথে গেছে।

বলা হচ্ছে, শহীদের ১৫ বছরের ক্যারিয়ারে সেরা ব্যবসা সফল ছবি ‘কবির সিং’। এমনকি বলিউডে চলতি বছরের মুক্তিপ্রাপ্ত ছবির ব্যবসায়িক দিক থেকে প্রথমস্থানটি ‘কবির সিং’র দখলে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : গুজব বন্ধে প্রচারণায় তারকারা
---------------------------------------------------------------------

ছবিটির এই সাফল্যের ফলে নাকি দাম বেড়েছে নায়কের। শহীদ কাপুরের পারিশ্রমিক এক ধাক্কায় ৭ কোটি থেকে বাড়িয়ে ৩৩ কোটি রুপি করে দিয়েছেন।

নিখিল আডবাণীর নতুন ছবিতে কাজ করার কথা ছিল শহীদের। রাম মাধবানির সঙ্গেও একটি ছবির ব্যাপারে কথা হয়েছিল। কিন্তু ‘কবীর সিং’ হিট হবার পরেই পুরো পাল্টে গেলেন তিনি। ছবির ক্রিয়েটিভ বিষয় নিয়ে মতামতের পাশাপাশি বড় অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন। ফলে ছবি দুটিতে তাকে কাস্ট করতে আগ্রহী নন পরিচালক ও প্রযোজকরা এমনটাই শোনা যাচ্ছে।

‘কবির সিং’ ছবিতে শহীদ-কিয়ারা আদভানির রসায়ন দারুণ পছন্দ করেছেন দর্শক। এছাড়া বিরতির পর স্ক্রিনে অভিনেত্রী নিকিতা দত্তের সঙ্গে শহীদের অল্প সময়ের উপস্থিতিও দর্শকদের মুগ্ধ করেছে।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়