logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

সারাকে অভিনয় করতে নিষেধ করলেন সাইফ আলী খান!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ জুলাই ২০১৯, ০৫:০৪ | আপডেট : ২৩ জুলাই ২০১৯, ০৭:১৫
অভিনেতা সাইফ আলী খান ও  অভিনেত্রী সারা আলী খান
সাইফ আলী খান ও সারা আলী খান

বলিউড তারকা সাইফ আলী খান এই মুহূর্তে লন্ডনে তার নতুন ছবি ‘জওয়ানি জানেমন’-এর শুটিং করছেন। ছবির প্রযোজনার কাজও করছেন তিনি। সঙ্গে অবশ্য জ্যাকি ভাগনানি ও জয় শেওয়াক্রমণি আছেন।

এই ছবিতে বাবার সঙ্গে পর্দায় আসার কথা ছিল অভিনেত্রী সারা আলী খানের। কিন্তু চরিত্রটি শেষ পর্যন্ত সারা করতে পারেননি। তার জায়গায় এসেছে অন্য চরিত্র। তিনি তরুণ অভিনেত্রী আলিয়া ফার্নিচারওয়ালা। এছাড়া এই সিনেমায় অন্য একটি চরিত্রে অভিনয় করছেন তব্বু।

তবে বাবা-মেয়ে একসঙ্গে এক সিনেমায় কাজ করবেন এই খবর সবার জানা ছিল। কিন্তু হঠাৎ কেন আলিয়া সিনেমা থেকে সরে গেলেন এ নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।

জানা যায়, এই ছবির গল্পের কারণেই বাবা-মেয়ের একসঙ্গে কাজ করা হয়নি। একটি নির্দিষ্ট দৃশ্যের কারণে দুজনের একত্রে অভিনয় সম্ভব হচ্ছে না। ছবিতে সাইফের চরিত্রটি পঞ্চাশ ছুঁইছুঁই এক ব্যাচেলরের। পার্টি-ফুর্তি করেই যার জীবন কাটে। ঘটনাক্রমে আলিয়ার চরিত্রটির সঙ্গে দেখা হয় সাইফের। প্রথমে অভিনেতা জানতে পারেন না যে, এই মেয়েটিই তার সন্তান। স্বভাববশত ফ্লার্ট করে বসেন তার সঙ্গে। এক সময় জানা যাবে তাদের সম্পর্ক বাবা-মেয়ের।

ছবিতে যথেষ্ট কমিক আছে। কিন্তু মেয়ের সঙ্গে এ রকম দৃশ্য করতে নারাজ সাইফ। তাই সারাকে তিনি এই চরিত্রে কাজ না করার পরামর্শ দেন। সারাও মেনে নেন। ছবির অন্য প্রযোজকরাও সাইফের যুক্তি মেনে নেন।

এই ছবিতে আরও একটি চরিত্রে মাধুরী দীক্ষিতের কাজ করার কথা ছিল। ছোটখাটো চরিত্র থাকায় তিনি কাজ করতে রাজী হননি। পরে সেখানে আসেন তব্বু।

জিএ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়