• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অন্তু করিম-মিমের বিরহের গল্পে কোটি ভিউ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুলাই ২০১৯, ১৬:৫৪
রঙিলা আকাশ

কঠিন অসুখে হাসপাতালে ভর্তি হয়েছেন মারিয়া মিম। চিকিৎসক তার মনের মানুষ অন্তু করিমকে বলেছেন, বাঁচানোর সম্ভাবনা ক্ষীণ। স্বাভাবিক, প্রেমিকার জন্য মানসিকভাবে ভেঙে পড়েছেন অন্তু। এগোতে থাকে জীবন আর ভালোবাসার টানাপোড়েনের গল্প।

এটি কাজী শুভ ও নদীর গাওয়া একটি গানের ভিডিও গল্প। গানটির নাম ‘রঙিলা আকাশ’। বেশ আগে গানচিত্রটি প্রকাশ পেয়েছে সিএমভি'র ইউটিউব চ্যানেলে। নতুন খবর হলো, এটি সম্প্রতি অতিক্রম করেছে কোটি ভিউ! ঢুকে পড়েছে কোটি ভিউয়ের ক্লাবে।

এ মিজানের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। আর এটির গল্পনির্ভর ইমোশনাল ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অন্তু করিম ও মারিয়া মিম।

গানটির এই সফলতা প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘গান তো অনেকই করি। তবে গানের গল্প ধরে ভালো মানের ভিডিওর সংখ্যা খুব বেশি হয় না। সে হিসেবে এই ভিডিওটি নিয়ে শুরু থেকেই অনেক প্রত্যাশা ছিল। কোটি ভিউ অতিক্রমের মাধ্যমে সেটি পূর্ণ হতে চলেছে।’

এদিকে মডেল-অভিনেতা অন্তু করিম বলেন, ‘দারুণ একটা বিরহের গান। সঙ্গে গল্পটাও চোখে পানি আসার মতো। কাজটি দারুণ হয়েছে। ইউটিউবে শ্রোতা-দর্শকরা ভালোভাবেই নিয়েছে। কোটি ভিউ তারই প্রমাণ।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh