• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘রকস্টার’ সিনেমা: দীপিকা না করায় সুযোগ পান নার্গিস

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জুলাই ২০১৯, ১৩:৩৩
রকস্টার

বলিউডের সফল চলচ্চিত্র পরিচালক ইমতিয়াজ আলীর ‘রকস্টার’ ছবিটি দর্শক মহলে তুমুল জনপ্রিয়তা পায়। রণবীর কাপুর ও নার্গিস ফাকরি জুটির ছবির গানও দারুণ পছন্দ করেন দর্শক।

ছবিতে নার্গিসের অভিনয় ভালো লাগেনি এমন দর্শক খুঁজে পাওয়া কঠিনই হবে। সম্প্রতি নতুন একটি তথ্য জানিয়েছেন পরিচালক ইমতিয়াজ আলী। আর তা হলো- নার্গিস নন, ছবির নায়িকা হিসেবে পরিচালকের প্রথম পছন্দ ছিল দীপিকা পাড়ুকোন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ইমতিয়াজ আলীর পরিচালনায় ‘লাভ আজকাল’, এবং ‘তামাশা’র মতো ছবিতে অভিনয় করেছেন দীপিকা। সদ্য এই পরিচালক ‘লাভ আজকাল’র সিক্যুয়েলের শুটিং শেষ করেছেন। সেখানে জুটি হয়েছেন হালের ক্রেজ সারা আলী খান ও কার্তিক আরিয়ান। এ ছবির শুটিং শেষে ‘রকস্টার’র নায়িকা সংক্রান্ত তথ্যটি দেন ইমতিয়াজ।

তখনকার কথা মনে করে ইমতিয়াজ বলেন, ছবির মিটিং-এ দীপিকা একটি গাড়ি থেকে নামেন ঠিক সেসময় আমি হোটেলের বারান্দায় দাঁড়িয়ে ছিলাম। আমি জানতাম এই সেই মেয়ে যে কিনা আমার ছবির নায়িকা। ঠিক তেমনি করে দীপিকাও জানতেন আমিই পরিচালক।

কিন্তু বেশ কিছু কারণে ছবির শুটিং শুরু হতে বিলম্ব হয়। দীপিকাও অন্য ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন। ফলে ছবিতে নতুন নায়িকার অন্তর্ভুক্তি ঘটে, তিনি নার্গিস। ইমতিয়াজ নাকি অনেক কিছুই ভুলে গেছেন শুধু ভুলতে পারেননি দীপিকার সেই গাড়ি নেমে তার দিকে এগিয়ে আসার স্মৃতি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh