• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

৫৩ লাখ টাকা চুরি করা ব্যক্তিকে খুঁজে পেয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জুলাই ২০১৯, ২২:০৭
চিত্রনায়ক অনন্ত জলিল
চিত্রনায়ক অনন্ত জলিল

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল তার প্রতিষ্ঠানের ৫৩ লাখ টাকা চুরি করা ব্যক্তিকে খুঁজে পেয়েছেন। তবে পুরো টাকা উদ্ধার হয়নি। পেয়েছেন ২৭ লাখ টাকা। বুধবার নিজের ফেসবুক ওয়ালে বিষয়টি তিনি নিশ্চিত করেছেন। তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

"ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম, জনাব মো. সাঈদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ (অপরাধ) উত্তর'দ্বয়ের এর সার্বিক দিকনির্দেশনায় ডিবি উত্তরের একটি চৌকস দল জনাব মো. আবুল বাসার পিপিএম (বার) অফিসার ইনচার্জ ডিবি উত্তর এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আশরাফুল আলম সঙ্গীয়, এসআই মো. নজরুল ইসলাম, এএসআই জাহিদ, এএসআই আজহারুলসহ এক শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করিয়া মামলার প্রধান আসামি শহীদ ও তার সহযোগী আসামী জুয়েল, শাহাবুদ্দিন, আরজু বেগম'দের ভোলা জেলার দৌলতখান থানার জয়নগর গ্রাম হতে গ্রেফতার করা হয়।"

তিনি লেখেন, ''আসামির স্বীকারোক্তি ও দেখানো মতে আসামি শহীদ এর নির্মাণাধীন বাড়ীর সামনে মাটির নীচ হতে ২০ লক্ষ টাকা এবং তার স্ত্রী আরজুর নিকট হতে ৭ লক্ষ ৫০ হাজার মোট ২৭ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়''।

অনন্ত জলিল জানান, ''মামলার আসামি গ্রেফতার ও উদ্ধার কাজে সার্বিক সহায়তা করেন মামলার বাদী মো. জাহিদুল হাসান মীর, হেড অব এইচ আর এঅ্যাডমিন, এজেআই গ্রুপ। ডিবি উত্তর ঢাকা জেলার অফিসারদের কর্মদক্ষতা ও বুদ্ধিমত্তা কাজে লাগিয়ে লুণ্ঠিত টাকা উদ্ধার করতে সক্ষম হন। আবারো প্রমাণ করলো "পুলিশ জনতা, জনতাই পুলিশ " ঢাকা

জেলার পুলিশ সুপার জনগণের আস্থাভাজন পুলিশ কর্মকর্তা।

-অনন্ত জলিল''


এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
নিপুণের সভাপতির খোঁজে নির্বাচন কমিশনার ও আপিল বোর্ডের চেয়ারম্যান
হালাল-হারাম নিয়ে যা বললেন বর্ষা
X
Fresh