logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

আবেগাপ্লুত সালমান (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ জুলাই ২০১৯, ১৯:২৯ | আপডেট : ১৭ জুলাই ২০১৯, ২১:১০
বলিউডে বড় হৃদয়ের তারকা বলা হয় সালমান খানকে। ভক্তদের জন্য কি-না করেছেন তিনি। কখনও ভক্তের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। সরাসরি হাজির হয়েছেন তাদের সঙ্গে দেখা করতে। ভক্তরাও ভাইজানকে দারুণ ভালোবাসেন।

bestelectronics
এবার এক ভক্তের ভালোবাসা দেখে আবেগাপ্লুত হয়েছেন সালমান খান। এই তারকার এক শারীরিকভাবে প্রতিবন্ধী নারী ভক্ত হাত না চললেও পা দিয়ে দারুণ ছবি আঁকতে পারেন। প্রিয় তারকা সালমানের তেমনি একটি ছবি এঁকেছেন তিনি।

ছবি আঁকার সেই মুহূর্ত নিজে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তিনি। ভিডিওতে দেখা যায়, প্রতিবন্ধী নারীভক্ত সালমান খানের স্কেচ করছেন। পাশে মুঠোফোনের স্ক্রিনে ভেসে উঠেছে প্রিয় তারকার ছবি। আর সেটি দেখে অবিকল পা দিয়ে আঁকছেন সালমানের অবয়ব। সেই দৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছে।

ভিডিওটির ক্যাপশনে সালমান খান লিখেছেন, ‘ঈশ্বর সহায় হোন।  ভালোবাসার শোধ হয় না। কিন্তু প্রার্থনা করছি। অনেক অনেক ভালোবাসা!’

গেল ঈদে সালমান অভিনীত ‘ভারত’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি ব্যবসায়িক সাফল্যের তকমা পায়। এখন ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত আছেন এই সুপারস্টার। এ বছরের ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। এছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ ছবিতেও দেখা যাবে তাকে। তার বিপরীতে রয়েছেন আলিয়া ভাট।

এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়