logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

বিচারক নোবেল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ জুলাই ২০১৯, ১৯:০৮
নোবেল
ছবি সংগৃহীত
দেশীয় শোবিজে তার মতো জনপ্রিয় মডেল খুব কমই এসেছে। তিনি আদিল হোসেন নোবেল। নোবেল নামেই সর্বাধিক পরিচিত। জনপ্রিয় এই মডেলকে এবার বিচারকের আসনে দেখা যাবে। প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি। 

bestelectronics
এরই মধ্যে বাংলাদেশ থেকে আয়োজক প্রতিষ্ঠান প্রতিষ্ঠান এক্সপোজারের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়েছে। প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘আন্তর্জাতিক মানের মডেলিংয়ে বিচারকার্যের জন্য নোবেলকে আমাদের প্রয়োজন। তার সঙ্গে আমাদের কথা হয়েছে। ১৭ জুলাই ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নিবন্ধন শেষ হওয়ার পর পুরো বিচারক প্যানেল আমরা ঘোষণা করব।’

পুরুষদের জন্য আয়োজিত দেশের প্রথম এবং একমাত্র সৌন্দর্য প্রতিযোগিতা এটি। এ বছর এই প্রতিযোগিতায় বিজয়ী ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মি. ওয়ার্ল্ড ২০১৯-এর আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

উল্লেখ্য, প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছর বয়সের বাংলাদেশের পুরুষ নাগরিক অংশ নিতে পারবেন। তবে অংশগ্রহণে ইচ্ছুক ছেলেদের উচ্চতা হতে হবে নুন্যতম ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।  আসছে আগস্টে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। আগ্রহীরা www.mrworldbd.com এ ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

এম 

 

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়