• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এবার ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জুলাই ২০১৯, ১২:৪৫
মি. ওয়ার্ল্ড বাংলাদেশ
ফাইল ছবি

বাংলাদেশে নারীদের সৌন্দর্য বিকাশে প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ ২০১৭ সাল থেকে অনুষ্ঠিত হচ্ছে। এবার প্রথমবারের মতো ছেলেদের জন্য আয়োজন করা হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’।

বাংলাদেশে এ প্রতিযোগিতার আয়োজন করেছে লন্ডনভিত্তিক সংস্থা মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন। বাংলাদেশ থেকে দায়িত্ব পালন করছে এক্সপোজার লিমিটেড। দশ দিন আগে শুরু হওয়া এ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে ১৭ জুলাই পর্যন্ত।

গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করে এক্সপোজার লিমিটেড।

সংবাদ সম্মেলনে সংস্থার চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘পুরুষদের জন্য আয়োজিত দেশের প্রথম এবং একমাত্র সৌন্দর্য প্রতিযোগিতা এটি। এ বছর এই প্রতিযোগিতায় বিজয়ী ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মি. ওয়ার্ল্ড ২০১৯-এর আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।’

উল্লেখ্য, প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছর বয়সের বাংলাদেশের পুরুষ নাগরিক অংশ নিতে পারবেন। তবে অংশগ্রহণে ইচ্ছুক ছেলেদের উচ্চতা হতে হবে নুন্যতম ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।
আসছে আগস্টে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। আগ্রহীরা www.mrworldbd.com এ ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh