logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

বুলবুল আহমেদ স্মৃতি সম্মাননা পদক পেলেন এটিএম শামসুজ্জামান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ জুলাই ২০১৯, ২১:২৯
বুলবুল আহমেদ স্মৃতি সম্মাননা পদক,
ঢালিউডের মহানায়ক খ্যাত বুলবুল আহমেদের চলে যাবার ৯ বছর হলো আজ ১৫ জুলাই। ২০১০ সালের আজকের এই দিনে তিনি পৃথিবীর মায়া ছেড়ে চলে যান। 

bestelectronics
বুলবুল আহমেদের স্মৃতিকে ধরে রাখতে পাশাপাশি প্রবীণ বরণীয় শিল্পীদের স্মরণীয় করে রাখতে বুলবুল আহমেদের পরিবার ও বুলবুল আহমেদ ফাউন্ডেশনের পক্ষে প্রতি বছর সম্মাননা দেয়ার আয়োজন করা হয়।

এরই ধারাবাহিকতায় রোববার (১৪ জুলাই) বুলবুল আহমেদ স্মৃতি সম্মাননা পদক দেয়ার আয়োজন করে বুলবুল আহমেদ ফাউন্ডেশন। এ বছর বুলুবুল আহমেদ স্মৃতি সম্মাননা পেলেন বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান।

বরেণ্য এই অভিনেতা এখন রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন। সেখানেই গুনী এই অভিনেতার হাতে পুরস্কার তুলে দিয়েছে বুলবুল আহমেদের পরিবার।

এ সময় ফাউন্ডেশনের পক্ষে বুলবুল আহমেদের সহধর্মিণী ডেইজি আহমেদ ও কন্যা তাহসিন ফারজানা তিলোত্তমা পদক তুলে দেন এটি এম শামসুজ্জামানের হাতে। সুন্দর এই মুহূর্তে এটিএম শামসুজ্জামানের সহধর্মিণী রানী জামান, মেয়ে, নাতনিসহ পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

এটিএম শামসুজ্জামান বলেন, বুলবুল আহমেদ একজন ভালো অভিনেতা এবং ভালো মানুষ। তার মতো ভদ্র, বিনয়ী মানুষ পাওয়া সত্যিই কঠিন। তাকে তো আর পাওয়া যাবে না। তবে তার চলচ্চিত্র দেখে তরুণ প্রজন্মের অনেক কিছুই শেখার আছে।

এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়