• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শ্রীদেবীর আকস্মিক মৃত্যু নাকি খুন, বললেন বনি কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ জুলাই ২০১৯, ১৫:৫২
শ্রীদেবীর আকস্মিক মৃত্যু
শ্রীদেবী ও বনি কাপুর

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর অকালপ্রয়াণ আকস্মিক, নাকি খুন এ নিয়ে নানা প্রশ্ন বলিউডে। অভিনেত্রীর মৃত্যুর প্রায় দেড় বছর পর এমন প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছেন না কেউ। সম্প্রতি ভারতের কেরালার ডিরেক্টর জেনারেল অব পুলিশ ঋষিরাজ প্রথমে এই প্রশ্ন উস্কে দেন। এরপর নতুন করে আলোচনায় আসেন শ্রীদেবী।

বেশকিছু দিন আগে ঋষিরাজ বলেন, আমার বন্ধু ডক্টর উমাদাথন অভিজ্ঞ একজন ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছে কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলাম। উমাদাথন জবাব দিয়েছিল, আমার অনুমান, সম্ভবত শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিকভাবে হয়নি। আবার অ্যাক্সিডেন্টাল মৃত্যুও নয়। মনে হয় খুন করা হয়েছে। কারণ কোনও মানুষ এক ফুট পানিতে ডুবে মরতে পারে না। তিনি যতই মদ খান না কেন। বাস্তবে এটা অসম্ভব। কেউ যদি চাপ দিয়ে তার পা এবং মাথা পানিতে ডুবিয়ে রাখে, তাহলেই এভাবে মৃত্যু হতে পারে।

তবে এসব আলোচনা যখন গোটা বলিউড অস্থির করে তোলে, তখন মুখ খুললেন বনি কাপুর। তিনি বলেন, এ ধরনের মনগড়া গল্প ভবিষ্যতেও শোনা যাবে। আলাদাভাবে এসব গুজবের উত্তর দেওয়ার প্রয়োজন মনে করছি না।

উল্লেখ্য, গত বছরের ২৪ ফেব্রুয়ারি চিরনিদ্রায় পৃথিবী ত্যাগ করেন বলিউডের পর্দা কাঁপানো শ্রীদেবী। দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে বলিউডের এই জনপ্রিয় নায়িকার মৃত্যু হয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh