• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বের শীর্ষ ধনী তারকাদের তালিকায় অক্ষয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ জুলাই ২০১৯, ১৩:১২
বলিউডের অক্ষয় কুমার
অক্ষয় কুমার

ফোর্বসের ধনী তারকাদের তালিকায় স্থান করে নিলেন বলিউডের অক্ষয় কুমার। এবার বলিউডের একমাত্র অভিনেতা হিসেবে নাম লেখালেন তিনি। গেল এক বছরে ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩তম অবস্থানে আছেন তিনি।

ফোর্বসের হিসেব অনুযায়ী, গেলবছর প্রতি সিনেমায় প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি রুপি আয় করেছেন তিনি। পাশাপাশি প্রায় ২০টি সংস্থার বিজ্ঞাপন কাজ করেছেন অভিনেতা। সেখান থেকেও আয় করেছেন কোটি কোটি রুপি।

২০১৮ সালের জুন থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত এক বছরের আয়ের হিসেব করে ফোর্বস ম্যাগাজিন এই ফলাফল ঘোষণা করেছে। প্রতি বছর বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০০ জন তারকার তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ। এই তালিকায় যাচাই বাছাই করে স্থান দেওয়া হয় তারকাদের। এ বছর বলিউডের কোনও খান এই তালিকায় স্থান পাননি। ২০১৮ সালে ফোর্বসের তালিকায় অক্ষয়ের পাশাপাশি নাম ছিল সালমান খানের।

২০১৯ সালে এই তালিকায় থাকা প্রথম দশ জন হলেন-

টেইলর সুইফট: ১৮৫ মিলিয়ন ডালার, কাইলি জেনার: ১৭০ মিলিয়ন, কেনি ওয়েস্ট: ১৫০ মিলিয়ন ডলার, লিওনেল মেসি: ১২৭ মিলিয়ন ডলার, এড শিরান: ১১০ মিলিয়ন ডলার, ক্রিশ্চিয়ানো রোনালদো: ১০৯ মিলিয়ন ডলার, নেইমার: ১০৫ মিলিয়ন ডলার, দ্য ঈগলস: ১০০ মিলিয়ন, ড. ফিল ম্যাকগ্রো: ৯৫ মিলিয়ন, ক্যানেলো অ্যালভ্যারেজ: ৯৪ মিলিয়ন ডলার।

সম্প্রতি অক্ষয়ের ‘কেশরী’ ছবি মুক্তি পেয়েছে। তার নতুন ছবি ‘মিশন মঙ্গল’। ভারতের স্বাধীনতা দিবসে ছবিটি মুক্তি পাবে। এছাড়া ‘লক্ষী বোম’ নামে একটি ছবিতে কাজ করছেন তিনি। শোনা যাচ্ছে, ওয়েব সিরিজেও অভিনয় করছেন অক্ষয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
X
Fresh