• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে বর্তমান-সাবেক, বাড়ল সালমানের আবেগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জুলাই ২০১৯, ১৬:০৬
সালমান খান, লুলিয়া ভান্তুর ও সংগীতা বিজলানি
সালমান খান, লুলিয়া ভান্তুর ও সংগীতা বিজলানি

বলিউড ভাইজান সালমান খানের নাম জীবনে বহু নারীর সঙ্গে জড়িয়েছে। তার প্রেম ও বিয়ে নিয়েও আলোচনা কম হয়নি। প্রেম ও প্রেমিকা নিয়ে বারবার চমক দিয়েছেন ভাইজান। সম্প্রতি সাবেক ও বর্তমান প্রেমিকা নিয়ে আরও একটি ঘটনার জন্ম দিলেন তিনি।

গেল মঙ্গলবার ছিল সালমানের সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিন। ভাইজানের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’ সাবেক প্রেমিকার জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন তিনি। জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তার বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুর। সাবেক ও বর্তমান দুজনকে কাছে টেনে নেন ভাইজান। দুজনের চোখে-মুখে ছিল উচ্ছ্বাস। ধুমধাম করে শেষ হয় অনুষ্ঠান। তবে পরবর্তীতে ভাইরাল হয় অনুষ্ঠানের ছবি।

জানা যায়, সংগীতা সাবেক হলেও তাদের এখন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সাবেক মিস ইন্ডিয়া খেতাব পাওয়া মডেল ও বলিউডের অভিনেত্রী সংগীতার সঙ্গে এক সময় গভীর প্রেম ছিল সালমানের। কথা ছিল দুজনের বিয়ে হবে। ঠিক হয়েছিল বিয়ের দিন-তারিখ। তবে শেষ পর্যন্ত পরিণয় হয়নি তাদের।

পরবর্তীতে ১৯৯৬ সালে সংগীতা ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনকে বিয়ে করেন। ১৪ বছর সংসার জীবন পার করার পর ২০১০ সালে তাদের বিচ্ছেদ হয়।

গুজব আছে, সালমানের সঙ্গে নিয়মিত দেখা হয় সংগীতার। ২০১৬ সালে বোন অর্পিতা খানের বেবি শাওয়ারেও সালমানের সঙ্গে সংগীতাকে দেখা গিয়েছিল। এছাড়া ২০১৫ সালে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিন পাওয়ার পর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সবার আগে সংগীতা পৌঁছেছিলেন।

মঙ্গলবার সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বলিউডের আরও অনেক অতিথি ছিলেন। উপস্থিত ছিলেন সাজিদ ও ওয়ার্ধা নাদিয়াওয়ালা। এসেছিলেন মণীশ বহেল ও তার স্ত্রী আরতি। মনীশের স্ত্রী আরতি সালমানের বন্ধু।

সালমান এই মুহূর্তে ব্যস্ত আছেন ‘দাবাং ৩’ ও ‘ইনশাআল্লাহ’ ছবির কাজ নিয়ে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
X
Fresh