logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

সোনাক্ষীর বাড়িতে পুলিশ কেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ জুলাই ২০১৯, ১১:৫৯ | আপডেট : ১২ জুলাই ২০১৯, ১৩:০৭
বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ছিল মুরাদাবাদ পুলিশের কাছে। গেল বৃহস্পতিবার জুহুতে অভিনেত্রীর বাড়ি গিয়ে উত্তরপ্রদেশ পুলিশ কর্মকর্তাদের একটি দল পরিদর্শন করে। বাড়িতে অভিনেত্রীকে না পেয়ে কয়েক ঘণ্টা অপেক্ষা করার পর পুলিশ চলে যায়। 

মূলত দাবাং গার্লের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেছিল একটি ইভেন্ট কোম্পানির আয়োজক। তদন্ত করতে পুলিশ সোনাক্ষীর বাড়িতে যায়।

গত বছর এক ইভেন্ট আয়োজক মুরাদাবাদ পুলিশের কাছে অভিয়োগ করেছিলেন, একটি অনুষ্ঠানের বুকিং-এর জন্য ২৪ লাখ রুপি নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু শেষ মুহূর্তে দিল্লির ওই অনুষ্ঠানে যাবেন না বলে জানান তিনি। এরই প্রেক্ষিতে মামলা করেন ইভেন্ট আয়োজক।

আজ শুক্রবার আবারও পুলিশ সোনাক্ষীর বাড়িতে যাবেন বলে জানিয়েছেন।

অন্যদিকে অভিনেত্রীর মুখপাত্র সব অভিযোগ অস্বীকার করে মুম্বাই মিররকে বলেন, সোনাক্ষীর ভাবমূর্তি নষ্ট করার জন্য এই মামলা করা হয়েছে। তার নয় বছরের ক্যারিয়ারে তিনি সম্পূর্ণ সততার সঙ্গে কাজ করেছেন। তার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে।

সোনাক্ষীর নতুন ছবি ‘খানদানি সাফাখানা’। এতে যৌন রোগের চিকিৎসা হয় এমন একটি ক্লিনিকের মালিক হিসেবে অভিনেত্রী দেখা যাবে। ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে।

সূত্র- ইন্ডিয়া টুডে ও ইন্ডিয়ান এক্সপ্রেস

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়