• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এক হচ্ছেন হৃতিক-দীপিকা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জুলাই ২০১৯, ০৭:২৬
হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোন

বলিউডের এক সময়ের সেরা জুটি অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর জনপ্রিয় সিনেমা ‘সত্তে পে সত্তা’। আশির দশকের এই সিনেমাটির রিমেক হচ্ছে। আর সিনেমাটির মাধ্যমে এক হচ্ছেন হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোন।

এই সিনেমায় কারা অভিনয় করবেন, তা নিয়ে শুরুতে বেশ জল্পনা ছিল। ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর চরিত্রের শিল্পী নিয়ে ধোঁয়াশা ছিল। প্রথমে শোনা যাচ্ছিল, শাহরুখ খান থাকবেন। কিন্তু তিনি ‘না’ বলে দিয়েছেন। এরপর অক্ষয়ের নামও শোনা গিয়েছিল। তবে পরিচালকের সঙ্গে তার সম্পর্ক ভালো না বলে কাজ পাবেন না বলে মন্তব্য করেছেন অনেকেই। ক্যাটরিনাকেও নাকি ভাবা হয়েছিল ছবির জন্য। শেষমেশ এই সিনেমার জুটি হলেন হৃতিক-দীপিকা।

‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেঠি এবং পরিচালক ফারহা খান।

জানা যায়, পরিচালক ফারহার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভাল। দীপিকা আগে থেকেই রোহিত আর ফারহার সঙ্গে কাজ করতে আগ্রহী তাই তাকে নেওয়া হয়েছে। এই প্রথম হৃতিক-দীপিকা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

অন্যদিকে হৃতিকের ‘সুপার থার্টি’র মুক্তি পাবে চলতি সপ্তাহেই। এই ছবি নিয়ে বেশ ব্যস্ত অভিনেতা। তাই চান না প্রচারের ফোকাস অন্যদিকে মোড় নিক। এই কারণে বর্তমানে কারণেই নাকি ‘সত্তে পে সত্তা’র রিমেকের কাস্টিংয়ের ঘোষণা আটকে আছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমায় বুবলী
সিনেমা দেখলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
X
Fresh