• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

‘চরিত্রের প্রয়োজনেই উলঙ্গ হয়েছি’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জুলাই ২০১৯, ০৮:৫৮
মালায়লাম অভিনেত্রী অমলা পাল

গায়ে কোনো পোশাক নেই। চোখেমুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা। সম্প্রতি মালায়লাম অভিনেত্রী অমলা পালের এমনই একটি ছবি ভাইরাল হয়েছে।

রত্না কুমার পরিচালিত তামিল ছবি ‘আদাই’তে এমনই দেখা যাবে। ইতোমধ্যে এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। অনেকেই দেখে চমকে গেছেন। মাত্র ১ মিনিট ৩৭ সেকেন্ডের ট্রেলারটি ভিন্ন বার্তা নিয়ে হাজির হয়েছে।

ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। আর চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি। ‘দ্য হিন্দু’কে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলেছেন তিনি।

অমলা বলেন, ‘পরিচালক আগেই জানিয়েছিলেন যে গায়ে শুধু সূক্ষ্ম পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ বিষয়ে চিন্তা করতে হবে না।

অমলা জানান, নির্দিষ্ট সেই দিন শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করেন। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে এ নিয়ে ভাবতে থাকেন। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল।

তিনি জানান, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না।

‘আদাই’ সিনেমায় অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ বিতর্কিত হয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, আমি ছবিটির কাজ শুরু হবার আগেই সিনেমা ছেড়ে দেবার কথা ভেবেছিলাম। প্রাথমিকভাবে ‘আদাই’-এর গল্পও ভালো লাগেনি। পরে অবশ্য কাজ ভালো হয়েছে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্নিকাণ্ডে পুড়ে ছাই অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী অরুন্ধতী
জায়েদ খানকে বিয়ে করা প্রসঙ্গে যা বললেন সায়ন্তিকা
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
X
Fresh