• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুরুচিকর চাহনিতে ধর্ষিত হলেন এশা গুপ্ত!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ জুলাই ২০১৯, ১৯:৪৩
অভিনেত্রী এশা গুপ্ত

বলিউডের আলোচিত অভিনেত্রী এশা গুপ্ত। সম্প্রতি তার নতুন ছবি ‘ওয়ান ডে জাস্টিস ডেলিভারড’ মুক্তি পেয়েছে। তবে নতুন এই সিনেমার জন্যে নয় আলোচনায় এসেছেন অন্য কারণে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এশা লেখেন, এদেশের মেয়েরা প্রতি মুহূর্তে অপমানের শিকার হচ্ছেন। শরীর স্পর্শ না করেও একজন মেয়েকে অসম্মান করতে বিকৃতমনস্ক পুরুষের চাহনি যথেষ্ট।

এশা লেখেন, সম্প্রতি তিনি দিল্লির একটি রেস্টুরেন্টে ডিনার করতে গিয়েছিলেন। সেখানে তার সামনে রোহিত ভিজ নামের একজন বসেন। অনেকটা সময় রোহিত এশার দিকে অত্যন্ত কুরুচিকর দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। ওই মুহূর্ত স্মরণ করে এশা বলেন, এতটাই অস্বস্তিকর ছিল যে আমি নিজেকে ধর্ষিত মনে করেছিলাম।

এই ঘটনা নিয়ে অভিনেত্রী টুইটারে বেশ কয়েকটি পোস্ট করেছেন। অন্য একটি পোস্টে তিনি লেখেন, একজন বিনোদন তারকাকে যদি এমন একটি পরিস্থিতিতে পড়তে হয়, তাহলে সাধারণ একটা মেয়ের কতটা হেনস্তা হতে হয় তা ভাবতেই ভয় লাগছে।

এশার বলিউডে অভিষেক হয় ২০১২ সালে ‘জান্নাত-২’ সিনেমার মাধ্যমে। তার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হলো ‘ওয়ান ডে জাস্টিস ডেলিভারড’। গেল ৫ জুলাই মুক্তি পেয়েছে ছবিটি। এই ছবিতে এশার সঙ্গে অভিনয় করেছেন অনুপম খের।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
X
Fresh