logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

এবার দিগুণ দামে সালমান!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ জুলাই ২০১৯, ১৮:২৮ | আপডেট : ০৭ জুলাই ২০১৯, ১৮:৪০
সালমান খান

বলিউডের সালমান খান। এই নামটি যেখানেই উচ্চারণ হোক, মুহূর্তেই জন্ম নেয় অন্যরকম আকর্ষণ। তিনি যাই করেন না কেন দর্শকরা মুখ উঁচিয়ে থাকেন দেখার জন্যে। তিনি যেখানে যান না কেন প্রায়ই সময় আলোচনা-সমালোচনার জন্ম দেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি বিনোদনের বিভিন্ন ক্ষেত্রেও বেড়েছে তার চাহিদা। আর চাহিদা বাড়ায় সঙ্গে সঙ্গে সমানতালে পারিশ্রমিক বাড়াচ্ছেন ভাইজান।

এবার শোনা যাচ্ছে, ছোট পর্দার সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন ভাইজান। এই অনুষ্ঠানের সঞ্চালনায় জন্য প্রতি সপ্তাহের এপিসোড শুট করতে তিনি ৩১ কোটি রুপি করে নেবেন। সব মিলিয়ে সিজনের মোট পারিশ্রমিক পাবেন ৪০৩ কোটি রুপি। গত বছর পারিশ্রমিক বাবদ মোট ১৬৫ কোটি রুপি পেয়েছিলেন তিনি।

সালমানের পক্ষ থেকে ভারতীয় গণমাধ্যমকে জানানো হয়, পারিশ্রমিক হিসেবে মোট ২০০ কোটি রুপি নেবেন।  যা গত বছরের পারিশ্রমিকের তুলনায় মাত্র এক শতাংশ বেশি। গতবার তিনি প্রতি সপ্তাহে ১১ কোটি রুপি নিয়েছিলেন।

তবে সমালোচকরা বলছেন হয়তো আয়কর ফাঁকি দেবার জন্যে সঠিক হিসেব দিচ্ছেন না ভাইজান।

প্রসঙ্গত, ছোট পর্দায়  পরিশ্রমের দিক থেকে সবচেয়ে দামি অতিথি সালমন খান।  শোনা যাচ্ছে, এবার নিজের প্রযোজনা সংস্থাকে আরও সমৃদ্ধ করতে যাচ্ছেন তিনি। এবার তিনি ‘কপিল শর্মা শো’ ও ‘নাচ বলিয়ে ৯’-এর প্রযোজনা করবেন।

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়