logo
  • ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

আজ রাতে আসছেন নাদিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ জুলাই ২০১৯, ১৪:৪৩ | আপডেট : ০৭ জুলাই ২০১৯, ১৫:১৭
অভিনেত্রী নাদিয়া
অভিনেত্রী নাদিয়া। ছবি- সংগৃহীত

বহুগুণের অধিকারী নাদিয়া। একাধারে নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী কী নেই তার প্রতিভার তালিকায়। যদিও প্রথমে নৃত্যশিল্পী হিসেবে নাম লিখিয়েছিলেন, তবে এখন সেই পরিচয়কে ছাপিয়ে হয়ে উঠেছেন পুরোদস্তুর অভিনয়শিল্পী।

মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পাকাপোক্ত পদচারণা। সব মাধ্যমেই সমানভাবে সফল এই শিল্পী। ১৯৮৬ সালে বিটিভির শিশু অনুষ্ঠান শিশুমেলা দিয়ে টিভিতে অভিষেক। ১৯৯১ সালে নতুন কুঁড়ির অভিনয় শাখায় অংশগ্রহণের সময় থেকেই অভিনয়ের প্রতি তার ভালোবাসা শুরু। ১৯৯২ সালে বিটিভির ওই সময়ের জনপ্রিয় ‘বার রকমের মানুষ’ ধারাবাহিকের ‘বৈচি’ চরিত্রের মাধ্যমে অভিনেত্রী নাদিয়া পরিচিতি পান। শিশুশিল্পী থেকে পৌঁছে যান পরিণত শিল্পীতে।

শিল্পী জীবনে নাদিয়া তৈরি করছেন অগণিত ভক্ত। কখনও কখনও ভক্তদের ভালোবাসায় মুগ্ধ হন তিনি। ভক্তদের ভালোবাসাকে ভরিয়ে দিতে এবার ঝুঁড়িভরা কথা নিয়ে আসছেন নাদিয়া। জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে এবং আড্ডা দিতে পারবেন ভক্তরা। কোনও জিজ্ঞাসা থাকলেও উত্তর মিলবে নাদিয়ার কাছ থেকে। আজ রাত ৮টায় যেকোনো বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় নাদিয়া আহমেদ বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার আড্ডা দেয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো। আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

বিভিন্ন সময় প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়