logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

দর্শকদের গার্ড অব অনার দেয়া উচিৎ: নীরব

  গাজী আনিস, আরটিভি অনলাইন

|  ০৬ জুলাই ২০১৯, ১৬:১৫ | আপডেট : ০৬ জুলাই ২০১৯, ১৬:৩৯
জনপ্রিয় অভিনেতা নীরব

তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা নীরব। অনেকটা নীরবেই থাকতে ভালোবাসেন। তবে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের জন্যে তা হয়ে ওঠে না। প্রিয় তারকাকে নিয়ে প্রায়ই ভক্তদের মাতামাতি দেখা যায়।

গতকাল শুক্রবার নীরব অভিনীত ‘আব্বাস’ সিনেমাটি দেশের ৩৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। মুক্তির দিনেই প্রায় সব হল হাউজফুল ছিল। রাজধানীর কয়েকটি হল পরিদর্শন করেন অভিনেতা। প্রিয় তারকার সঙ্গে একটি সেলফি তোলার জন্য সেখানে দর্শকদের অধীর আগ্রহ আর উত্তেজনা দেখা যায়।

রাজধানীর বেশ কয়েকটি হলে দেখা যায় দর্শকদের উপচেপড়া ভিড়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও দর্শকরা বেশ ভালো রিভিউ দিচ্ছেন সিনেমাটি নিয়ে।

সিনেমাটি নিয়ে চিত্রনায়ক নীরব আরটিভি অনলাইনকে বলেন, গতকাল বাংলাদেশে ক্রিকেট খেলা ছিল। খেলা উপেক্ষা করে সিনেমাপ্রেমীরা যেভাবে হলে এসেছেন তা দেখে সত্যিই কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে ঢাকার বাইরের সিনেমা হলে দর্শকরা যেভাবে গরম সহ্য করে সিনেমা দেখছেন তাতে দর্শকদের পায়ে হাত দিয়ে সালাম করা উচিৎ। কারণ দর্শকদের মাথার অনেক উপরেই ফ্যান। হলে প্রচুর গরম। তারপরেও গরম উপেক্ষা করে তারা হলে বসে সিনেমা দেখেছেন। আমরা ১০-১৫ মিনিটে ঘেমে গেছি। আর তারা ঘেমেও ‘আব্বাস’ দেখছেন। এজন্য দর্শকদের গার্ড অব অনার দেওয়া উচিৎ।

ইতোমধ্যে সিনেমাটি নিয়ে ঢালিউড কিং শাকিব খান ও অভিনেত্রী বুবলিসহ অনেকেই শুভকামনা জানিয়েছেন। অন্যান্য সিনেমা জগতের বন্ধুরা ভালো রিভিউ দিচ্ছেন বলে জানান তিনি।

নীরব বলেন, আজও সিনেমা হলে যাব। পূরবী, পুনম, এশিয়া, চম্পাকলি সিনেমা হলে দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করবো। 

দর্শকদের উদ্দেশে অভিনেতা আরও বলেন, যারা হলে গিয়ে ছবি দেখেননি তারা হলে দেখবেন। আমি বলবো না কেমন হয়েছে। ইতোমধ্যে দর্শকরা সিনেমাটির রিভিউ দিয়েছেন।

‘আব্বাস’ সিনেমায় নিরবের নায়িকা সোহানা সাবা। এটাই তাদের প্রথম জুটিবদ্ধ ছবি। এছাড়া আরও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, ডন, আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, সমাপ্তি মাসুক, সূচনা, শিমুল খান প্রমুখ। ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট, পরিচালনা করেছেন সাইফ চন্দন।

যেসব সিনেমা হলে চলছে ‘আব্বাস’

ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, রাজমণি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পূরবী। এছাড়া আছে রাণীমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গী), বর্ষা (জয়দেবপুর), নিউগুলশান (জিনজিরা), গুলশান (নারায়ণগঞ্জ), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানসী (কিশোরগঞ্জ), মাধবী (মধুপর), রজনীগন্ধা (পাবনা চালা), রূপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), পূরবী (ময়মনসিংহ), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ারচর), বিজিপি (সিলেট), হ্যাপী (লক্ষ্মীপুর), মুন (হোমনা), মেহেরপুর টকিজ (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ)।

জিএ/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়