• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিনেমা ছেড়ে বিগ বস-এ দঙ্গল কন্যা জায়রা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুলাই ২০১৯, ১৪:০৮
‘দঙ্গল’ কন্যা জায়রা ওয়াসিম

বেশ কয়েক দিন ধরে আলোচনায় আছেন ‘দঙ্গল’ কন্যা খ্যাত জায়রা ওয়াসিম। ধর্মীয় কারণে বলিউড ছাড়ার কথা ঘোষণা দিয়ে আলোচনায় আছেন তিনি। এবার আলোচনা আরও তীব্র হলো অন্য একটি কারণে।

নতুন খবর হলো ভাইজান সালমন খান সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস-এ অংশ নিচ্ছেন জায়রা। মূলত বিগ বস কর্তৃপক্ষ বিতর্কিত চরিত্রদের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়। জায়রাকে অনুষ্ঠানে অংশ নিতে তারা আহ্বান জানান। অনুষ্ঠানে যেতে কোনও আপত্তি নেই বলে জানিয়েছেন জায়রা।

কয়েক দিন আগে ১৮ বছরের জায়রা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট লিখেছিলেন। সেখানে তিনি উল্লেখ করেন, ‘সিনেমা তাকে অজ্ঞানতার পথে নিয়ে যাচ্ছিল, ইমানের পথ থেকে সরিয়ে নিচ্ছিল। তাই বলিউড ছাড়ছেন তিনি। এ নিয়ে বলিউডে রীতিমতো হইচই পড়ে যায়। অনেকেই মনে করেন তার আইডি হ্যাকড। তবে পরবর্তীতে আবারও বিষয়টি নিয়ে কথা বলেন জায়রা।

জানা যায়, জায়রা বিগ বস-এ যোগ দিলে তার মুখে ধর্মীয় কারণে বলিউড ছাড়ার কথা শুনতে দর্শকদের আগ্রহ জমবে বলে তাকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

আর যেটা গুরুত্বপূর্ণ হলো, জায়রা ধর্মীয় কারণে ছবি করবেন না জানালেও বিগ বস-এ যোগ দিতে নাকি খুব আগ্রহ দেখিয়েছেন।

সম্প্রতি দ্য স্কাই ইজ পিংক ছবির শুটিং শেষ করেছেন জায়রা। এই মুহূর্তে হাতে আর কোনও কাজ নেই বলে জানা যায়। তাছাড়া আর কাজ করবেন না বলেও জানিয়েছেন অভিনেত্রী। তবে নিজের বলিউড ছাড়ার কারণ আরও বিশদভাবে বিগ বস অনুষ্ঠানে জানাবেন বলে যাচ্ছেন এমনই মনে করছেন সমালোচকরা।

জিএ/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও ভুটানের রাজা
আরটিভিতে আজ যা দেখবেন
ঢাবিতে রমজানের অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা
যে কারণে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যাননি তারা
X
Fresh