• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সোনালির সংগ্রামের এক বছর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জুলাই ২০১৯, ১৯:৩৪
বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে

ঠিক এক বছর আগে আজকের দিনে বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে তার শরীরে বাসা বাধা ক্যানসারের খবর জানিয়েছিলেন ভক্তদের। তারপর থেকে সংগ্রাম করতে দেখা গেছে অভিনেত্রীকে। তবে তিনি মোটেও দমে যাননি। বরং উৎসাহ যুগিয়েছেন অন্যান্যদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত চিকিৎসার আপডেট জানাতেন অভিনেত্রী।

এবার জানালেন তার সংগ্রামের এক বছর পূর্তির কথা। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে সোনালির দুটো মুখ, ক্যানসারের আগে ও পরের ছবি। একটি ছবিতে তার মাথায় লম্বা চুল, নায়িকাসুলভ সাজ, অন্যটিতে কেমোথেরাপির ছাপ পড়েছে চেহারায়। ক্যাপশনে তিনি লিখেছেন, এখন এটাই আমার নতুন স্বাভাবিক জীবন।

এছাড়া বিপদে শক্ত থাকার কথা জানিয়েছেন তিনি। লেখেন, আমার ক্যানসারের সঙ্গে আমার লড়াইয়ের এক বছর হলো। কঠিন সময়ে আমায় সহায়তা করার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।

বর্তমানে ক্যানসার সংক্রান্ত বেশ কিছু সংস্থার সঙ্গে কাজ করছেন অভিনেত্রী সোনালি। সম্প্রতি ভারতের বিভিন্ন জায়গায় নিজের ক্যানসার জয়ের লড়াইয়ের কথা ভাগ করে নিয়েছেন অন্যান্য রোগীদের সঙ্গে।

সোনালি চান, আবার স্বাভাবিক জীবনে ফেরার দৃষ্টান্ত উদ্বুদ্ধ করুক অন্যান্যদের। বয়সের ৪৩তম অধ্যায়ে এসে এটাই তার মূল চাওয়া।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনপ্রিয় সংগীতশিল্পী কমলেশ আর নেই
গণহত্যার স্বীকৃতি চাইলেন সজীব ওয়াজেদ জয়
‘বিজয় অর্জন না করা পর্যন্ত লড়াই চালিয়ে যেতে বলেছিলেন বঙ্গবন্ধু’
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
X
Fresh