logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

স্বামীকে হুমকি দিলেন নুসরাত!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জুলাই ২০১৯, ১১:৫৫ | আপডেট : ০৫ জুলাই ২০১৯, ১৩:০২
নুসরাত জাহান ও নিখিল জৈন

গেল মাসে তুরস্কে অগ্নি সাক্ষী রেখে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে মালাবদল করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। তারপর দেশে ফিরে শপথ নিয়েছেন অভিনেত্রী।

দেশে ফিরে বেশ কিছু মূল্যবান কাজ সেরেছেন নুসরাত। বাকি ছিল বিয়ের অনুষ্ঠানের আরও একটি পর্ব। সেটি রিসেপশন। গতকাল ৪ জুলাই কলকাতার ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাসের সাত তারা হোটেলে সন্ধ্যায় রিসেপশন হয়।

অনুষ্ঠানটি বেশ আলোচনার জন্ম দিয়েছে। অনুষ্ঠানের এক পর্যায়ে নুসরাত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সামনে কথা বলেন। কথা প্রসঙ্গে তিনি বলেন, সারাটা জীবন এই একটা মানুষের সঙ্গে কাটাতে হবে, চাপটা বুঝতে পারছেন কি? তবে স্ত্রীর এই কথার পরিপ্রেক্ষিতে নিখিল তাকে আশ্বস্ত করে বলেন চাপ হবে না। তখন নিখিলের উদ্দেশে নুসরাত বলেন, তুমি যে সাংবাদিকদের সামনে এই কথাগুলো বললে সবাই কিন্তু শুনল। সবাই কিন্তু আমার লোক নিখিল, তুমি ভেবেচিন্তে কথা বলো।

নুসরাতের এই কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভক্ত সমালোচকরা বলছেন নুসরাত তার স্বামীকে এক প্রকার হুমকি দিলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের বড় নেতা-নেত্রীরাও ছিলেন। নায়িকার বিয়েতে টালিউড ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই আমন্ত্রণ পেয়েছিলেন।

জিএ/ডি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১২৭৭৯৬২ ২৫৪৪৩৯ ৬৯৫৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়