logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

রিসেপশনে মমতার জন্য কী খাবার রেখেছেন নুসরাত?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ জুলাই ২০১৯, ২১:১৯ | আপডেট : ০৪ জুলাই ২০১৯, ২১:২৫
জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান রিসেপশন

গেল মাসে বেশ সরবে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সদ্য সাংসদ নুসরাত জাহান। তুরস্কে অগ্নি সাক্ষী রেখে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে মালাবদল করেছেন তিনি। দেশে ফিরে সংসদে শপথ পড়েছেন। বেশ কিছু মূল্যবান কাজ সেরেছেন। তবে সবকিছুর মধ্যে বাকি ছিল বিয়ের অনুষ্ঠানের আরও একটি পর্ব। সেটি রিসেপশন।

আজ ৪ জুলাই কলকাতার একটি পাঁচতারা হোটেলে বড় আয়োজনে অভিনেত্রীর রিসেপশন হচ্ছে। ইতোমধ্যে রিসেপশন অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে নুসরাত ও নিখিলের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও দেখা যাচ্ছে।

আগেই খবর শোনা গিয়েছিল, নায়িকার বিয়েতে টালিউড ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই আমন্ত্রণ পেয়েছেন। নুসরাত নাকি নিজেই বলিউড কিং শাহরুখকেও ফোন করে রিসেপশনে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তৃণমূল কংগ্রেসের বড় নেতা-নেত্রীরাও। তবে তারকারা  কে কে অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তা জানার জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। সবকিছুতে চমক রেখেছেন অভিনেত্রী।

জানা যায়, খাবারের তালিকাতে বেশ বৈচিত্র রেখেছেন নুসরাত। তিনি নাকি নিজেই তালিকা করেছেন।  খাবার তালিকায় থাকবে বাঙালি ও ইতালিয়ান খাবার। থাকবে নানা রকমের নিরামিষ ও আমিষের পদ।  ইলিশ মাছ, ভেটকি মাছ ও বিখ্যাত রাজশাহি বিরিয়ানিও আছে এই তালিকায়।

নুসরাত মিষ্টি প্রিয়। তাই মিষ্টির তালিকায় রেখেছেন বসিরহাটের স্পেশাল মাখা সন্দেশ। সঙ্গে  আম সন্দেশ, আমের তৈরি নানা রকমের মিষ্টির ব্যবস্থা আছে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়