• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশে বিনোদনমূলক কন্টেন্ট পৌঁছে দেবে জিফাইভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুলাই ২০১৯, ১৫:৪৮
জিফাইভ

বৈশ্বিক দর্শকদের কাছে বাংলাদেশি বিনোদনমূলক কন্টেন্ট পৌঁছে দেবে জিফাইভ। রবি ও এয়ারটেল গ্রাহকরা মোবাইল ব্যালেন্স থেকে প্ল্যাটফর্মটির সেবা উপভোগ করতে পারবেন।

বিশ্বজুড়ে দর্শকদের কাছে বাংলাদেশি বিনোদনমূলক কনটেন্ট পৌঁছে দেয়ার প্রতিশ্রতির কথা জানিয়েছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম এবং বিশ্বজুড়ে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ। বুধবার (৩ জুলাই) রাজধানীর এক হোটেলে রবি আজিয়াটা লিমিটেডের সাথে এক যৌথ সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় প্ল্যাটফর্মটি।

বাংলাদেশের শিল্পী ও নির্মাতাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করা এবং এর মাধ্যমে এদেশের কনটেন্টগুলো বৈশ্বিক দর্শকদের হাতে পৌঁছে দেয়ার পরিকল্পনার কথা জানান জিফাইভ গ্লোবাল-এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ। রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য আনুষ্ঠানিকভাবে সেবাটি উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

আগামী এক বছরে বাংলা ভাষায় ছয়টি মেগা প্রকল্প নিয়ে কাজ করবে জিফাইভ। এর আওতায় এদেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে কাজ করবে প্ল্যাটফর্মটি। পাশাপাশি জিফাইভ অরিজিনালের নতুন কনটেন্টগুলোর জন্য তরুণ শিল্পীদের খুঁজে পেতে একটি ট্যালেন্ট হান্ট প্রোগ্রামেরও আয়োজন করবে তারা। রবি আজিয়াটা লিমিটেডের সহযোগিতায় এ ট্যালেন্ট হান্ট প্রোগ্রামের আয়োজন করবে জিফাইভ। এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জি বাংলা’র ‘সা রো গা মা পা’ মাতানো বাংলাদেশি গায়ক মঈনুল হাসান নোবেল এবং জনপ্রিয় ড্রামা সিরিয়াল বকুল কথা’র মূল ভূমিকায় অভিনয় করা নন্দিত অভিনেত্রী উষসী রায়। অনুষ্ঠানে বাংলাদেশি তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, র‍্যাম্প মডেল ও অভিনেত্রী আইরিন সুলতানা এবং টেলিভিশন উপস্থাপক, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল নোবেলের মনমাতানো সঙ্গীত পরিবেশনা।

রবি ও এয়ারটেল গ্রাহকরা জি’ফাইভ’র কনটেন্ট উপভোগ করতে দৈনিক বা সাপ্তাহিক সাবসস্ক্রিপশন প্যাকের যে কোনও একটি গ্রহণ করতে পারেন। দৈনিক প্যাকের মূল্য ৭ টাকা এবং সাপ্তাহিক প্যাকের মূল্য ৪৫ টাকা। এই অংশীদারিত্বের মাধ্যমে রবি ও এয়ারটেল গ্রাহকরা তাদের মোবাইলের প্রি-পেইড ব্যালেন্স থেকে এবং পোষ্ট-পেইড গ্রাহকরা মাসিক বিলের সাথে অন্তর্ভূক্ত করে জিফাইভের সাবসস্ক্রিপশন ফি সহজেই পরিশোধ করতে পারবেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh