• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আসছেন শার্লিন ফারজানা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুলাই ২০১৯, ১৯:০৭
শার্লিন ফারজানা

মডেল-অভিনেত্রী শার্লিন ফারজানা অভিনীত ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আসছে অক্টোবরের প্রথম সপ্তাহে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। তার বিপরীতে আছেন ইমতিয়াজ বর্ষণ। ছবিটি পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জ্বল।

ছবিটির মুক্তির প্রস্তুতি নিচ্ছেন সংশ্লিষ্টরা। পরিচালক জানান শিগগিরই সেন্সর বোর্ডে জমা দেয়া হবে ‘ঊনপঞ্চাশ বাতাস’।

ছবিতে কাজের প্রসঙ্গে শার্লিন ফারজানা বলেছিলেন, ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিতে দুটি চরিত্রের জন্য অডিশন দিয়েছিলাম। তবে শেষ পর্যন্ত ‘নিরা’ চরিত্রের জন্য চূড়ান্ত করা হয় আমাকে। মনস্তাত্ত্বিক চরিত্র, তাই চরিত্রটিকে বেশি গুরুত্ব দিয়েছি।

পরিচালনার পাশাপাশি এ ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সঙ্গীত পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই।

এর আগে ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছিলেন শার্লিন। তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। ছবিতে তার সাবলীল অভিনয় বেশ প্রশংসিত হয়।

পরবর্তীতে চলচ্চিত্রে আর দেখা যায়নি তাকে। তবে নাটকে নিয়মিত অভিনয় করেছেন শার্লিন। এই অভিনেত্রীর আলোচিত নাটকের মধ্যে রয়েছে মাসুদ হাসান উজ্জ্বলের ‘দাস কেবিন’, তানিম রহমান অংশুর ‘হঠাৎ তোমার জন্য’, মেহেদী হাসানের ‘টুকরো প্রেমের বাঁধন’, কৌশিক শংকর দাশের ‘অচেনা মেঘের সন্ধানে’সহ অসংখ্য নাটক।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh