• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পূজার সময়ও রোশানে মগ্ন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৯, ১৮:১৩
শ্রাবন্তী চ্যাটার্জী

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী গেল এপ্রিলে তৃতীয়বারের মতো সাত পাকে বাঁধা পড়েছেন। নতুন স্বামী রোশান সিংকে নিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন এই নায়িকা। এরই মধ্যে ইন্দোনেশিয়ার রাজধানী বালিতে মধুচন্দ্রিমা করেছেন তারা।

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় দুজনকে। একে অপরের প্রেমে তারা বুদ একথা বলার অপেক্ষা রাখে না।

তেমনি একটি স্থিরচিত্র সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রোশান। সেখানে দেখা যায়, পূজার মাঝেই মুগ্ধ হয়ে রোশানের দিকে তাকিয়ে রয়েছেন শ্রাবন্তী। ছবির ক্যাপশানে রোশান লিখেছেন, ‘তুমি যেভাবে আমার দিকে তাকিয়ে থাকো, এবিষয়টিই আমার বেশ ভালো লাগে।’

প্রসঙ্গত, রোশানের দেশের বাড়ি চণ্ডীগড়ে শ্রাবন্তী-রোশানের বিয়ে অনুষ্ঠিত হয়। শিখ রীতিতে চণ্ডীগড়ের এক গুরুদ্বারে হয় বিয়ের অনুষ্ঠান। এখন তারা নতুন কেনা আরবানার ফ্ল্যাটে থাকছেন।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর গেল বছর মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণান ভিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

কিন্তু কোনও এক অজানা কারণে বিয়ের ৩ মাস যেতে না যেতেই সেই বিয়েও ভেঙে যায়। পরিচালক রাজীবের ঘরে শ্রাবন্তীর ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাগলা মসজিদের দানবাক্সে ২৭ বস্তা টাকা, ৪ ঘণ্টায় গোনা হলো কত?
ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪০৭  
হিলিতে কমেছে পেঁয়াজ-কাঁচা মরিচের দাম
চাঁদপুরে লঞ্চে আগুন, আতঙ্কে নদীতে ঝাঁপ যাত্রীদের 
X
Fresh