• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সঙ্গীতশিল্পী সালমার স্বামীর জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৯, ১৪:০৯
মৌসুমী আক্তার সালমা

ক্লোজআপওয়ান খ্যাত সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমার স্বামী সানাউল্লাহ নূরী সাগরের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ দায়ের করা মামলায় আজ বুধবার হাজিরা দিতে আদালতে উপস্থিত হন সানাউল্লাহ নূরী সাগর। এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গেল বছরের নভেম্বরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেন সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্মীর মা দিলারা খানম। মামলা নম্বর-২৫৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ১১ (গ), ১১(গ)/৩০ ধারা।

এ মামলায় সালমার স্বামী সানাউল্লাহ নূরী ওরফে সাগর ও তার বাবা-মাকে আসামি করা হয়েছে।

গেল বছর ৩১ ডিসেম্বর নিজের বাসায় ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সাগরের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সালমার। এটি সালমার দ্বিতীয় বিয়ে।

রিয়েলিটি শো ক্লোজআপওয়ান প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন সালমা। কুষ্টিয়ার মেয়ে সালমার ২০১১ সালে পারিবারিকভাবে বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যাসন্তান জন্ম নেয়। তার নাম স্নেহা। কিন্তু সাংসারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh