logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

পুলিশ কারিনা কেমন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ জুলাই ২০১৯, ১৪:১২
কারিনা কাপুর খান
বলিউডের সুঅভিনেত্রী বলা হয় তাকে। তিনি কারিনা কাপুর খান। যেকোনো চরিত্রের সঙ্গে খুব সহজে নিজেকে মানিয়ে নেয়ার ক্ষমতা আছে তার। বাণিজ্যিক বা ভিন্ন ঘরনার গল্প সবখানেই অনন্যা কারিনা। 

bestelectronics
ক্যারিয়ারে দীর্ঘ ১৯ বছর পূর্ণ করলেন তিনি। গেল ৩০ জুন এই অভিনেত্রী বলিউডে কাজ করার ১৯ বছর পার করেছেন। ২০০০ সালের জুন মাসে কারিনার অভিষেক ঘটে বলিউডে। জেপি দত্তের ‘রিফিউজি’ ছবির মাধ্যমে বিজয় রথ শুরু হয় তার।

এই লম্বা ক্যারিয়ারে সালমান খান, শাহরুখ খান, আমির খান, শহীদ কাপুরসহ জনপ্রিয় সব তারকা অভিনেতাদের বিপরীতে কাজ করেছেন কারিনা। পর্দায় প্রতিনিয়তই নতুনভাবে তুলে ধরেছেন।

আবারও ভিন্ন লুকে আসছেন কারিনা। ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে তাকে নতুন রূপে দেখা যাবে। সেখানে পুলিশের চরিত্রে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি ছবিতে কারিনা কাপুরের পুলিশি লুক প্রকাশ পেয়েছে। সেখানে ভারি মেকআপ নেই, নেই পোশাকের জাকজমকতা। এমন ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ছবির পরিচালক হোমি আদাজানিয়া। ছবির শুটিং চলছে লন্ডনে।

এবারই প্রথমবার একসঙ্গে কাজ করছেন কারিনা কাপুর খান ও ইরফান খান। ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়াল ‘আংরেজি মিডিয়াম’। ইরফানের অসুস্থতার পর এই ছবির মাধ্যমেই তিনি শুটিং শুরু করেন।

এম/এমকে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়