• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশে ফারিয়ার ‘বিবাহ অভিযান’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জুলাই ২০১৯, ১৯:৩০
নুসরাত ফারিয়া

গেল কয়েক বছরে চলচ্চিত্রে যেকজন নায়িকা আলোচনার জন্ম দিয়েছেন তাদের অন্যতম নুসরাত ফারিয়া। শুধু বাংলাদেশেই নয় কলকাতার ছবিতে অভিনয় করেও প্রশংসিত হন ফারিয়া।

সম্প্রতি এই অভিনেত্রী ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপঙ্কর দীপকের নতুন ছবি ‘ঢাকা ২০৪০’র শুটিং শুরু করেছেন। ছবিতে তাকে একজন গবেষকের ভূমিকায় দেখা যাবে বলে ভারতীয় ইংরেজি গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার অনলাইনকে জানান ফারিয়া।

ছবিতে ফারিয়ার বিপরীতে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। আরও একজন জনপ্রিয় তারকা রয়েছেন ছবিতে তিনি হলেন নুসরাত ইমরোজ তিশা।

এদিকে ভারতের পশ্চিমবঙ্গে ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে। বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবিটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। গেল ২১ জুন কলকাতায় মুক্তি পায় ছবিটি। এবার ছবিটি বাংলাদেশেও মুক্তি পাচ্ছে জানান ফারিয়া। তার নায়ক হিসেবে আছেন অঙ্কুশ হাজরা।

ছবির প্রচারণার বিভিন্ন পরিকল্পনা করছেন তিনি। এই অঙ্কুশের বিপরীতে জুটি বেঁধেই বড় পর্দায় অভিষেক হয় ফারিয়ার। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটির নাম ‘আশিকী’।

এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোতে দেখা যায় তাকে। এছাড়া ‘শাহেনশাহ’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে নায়িকার। তার বিপরীতে রয়েছেন শাকিব খান।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
রমজানের শুরুতেই দুঃসংবাদ দিলেন নুসরাত ফারিয়া
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নুসরাত ফারিয়া
অবশেষে জানা গেলে ফারিয়ার হাসপাতলে ভর্তির কারণ
X
Fresh