• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঢাকার মঞ্চ মাতাবেন অঙ্কিত তিওয়ারি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুন ২০১৯, ১৭:০৮
অঙ্কিত তিওয়ারি

ঢাকার মঞ্চ মাতাতে এবার হাজির হবেন বাংলাদেশ ও ভারতের বেশকিছু জনপ্রিয় শিল্পী। ভারত থেকে প্রথমবারের মতো রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে মঞ্চ মাতাতে আসছেন ‘আশিকি ২’ ছবির ‘শুন রাহা হ্যায়’খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। বলিউডের বিভিন্ন ছবিতে তার গাওয়া ‘গালিয়া’, ‘কাতরা কাতরা’, ‘তু হে কে নেহি’, ‘বুন্দ বুন্দ’সহ অনেক জনপ্রিয় গান রয়েছে।

আসছে ১৯ জুলাই জমকালো মিউজিক্যাল ইভেন্টটি যৌথভাবে আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট। অঙ্কিত তিওয়ারি ছাড়া আরও গাইবেন বাংলাদেশ থেকে ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’-এর তারকা বাংলাদেশের গায়ক মঈনুল আহসান নোবেল এবং বর্তমান সময়ের আরেক জনপ্রিয় শিল্পী তাসনিম আনিকা ও সানা খান।

আজ শনিবার দুপুর ১২টায় এ অনুষ্ঠান উপলক্ষে এফডিসির ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও এ কোম্পানির হেড অব অপারেশন আনিসুর রহমান।

এ কনসার্টে সিলভার এর জন্য ২০০০ টাকা, গোল্ড এর জন্য ৫০০০ এবং ভিআইপি টিকেটের জন্য ১৫০০০ টাকা মূল নির্ধারণ করা হয়েছে। আসছে ৫ জুলাই থেকে ঢাকা শহরের রেস্তরাঁসহ অনলাইনেও পাওয়া যাবে এই শো-এর টিকিট।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এশিয়া : ডব্লিউএমও
আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৪ এপ্রিল)
X
Fresh