• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেয়ে ইরার বয়ফ্রেন্ড আমিরের পছন্দের?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জুন ২০১৯, ০৮:২৮
আমির খান, ইরা খান ও মিশাল

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান সম্প্রতি বিভিন্ন কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছেন। তার অধিকাংশ ভাইরালের কারণ বয়ফ্রেন্ড মিশালের সঙ্গে খোলামেলা চলাচল। কখনও নির্জন এলাকায় ঘুরতে যাওয়া, কখনোবা বয়ফ্রেন্ডের সঙ্গে রোমান্টিক নাচ করা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়। অনেক কিছুই ইরা তার ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করেন আর সমালোচিত হন।

এবার ইরা ও মিশালের একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিও ইরা শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমি শুধু তোমার সঙ্গে ডান্স করতে চাই..। ভিডিওতে ইরা ও মিশালকে নৃত্যরত অবস্থায় দেখা গেছে। ব্যাকগ্রাউন্ড মিউজিক ছিল ইংরেজি গান ‘আই ওয়ানা ডান্স উইথ ইউ’।

বয়ফ্রেন্ড সঙ্গে এ ধরনের ভিডিও ইরা প্রায়ই আপলোড করেন। বার বার সমালোচিত হন তিনি। কেউ কেউ আমির খানকে ইঙ্গিত করে বলেন, তাহলে মিশালকে জামাই হিসেবে মেনে নিচ্ছেন আমির! কেউবা লিখেছেন, নীরবতা সম্মতির লক্ষণ। তবে আমির খানের পক্ষ থেকে এখনও কোনও মতামত গণমাধ্যমে আসেনি।

সম্প্রতি ইরা মিশালের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন। তার একটি পোস্টের নিচে এক অনুসারী সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিলেন। সেখানে জবাবে একটি ছবি পোস্ট করে দেন ইরা। ইঙ্গিত দেন তার সম্পর্কের কথা।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণা
বাবা হতে না পেরেও আক্ষেপ নেই অভিনেতা শুভাশিস মুখার্জির
X
Fresh