• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ভাঙছে সুস্মিতার প্রেম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ জুন ২০১৯, ১৯:০৭
সুস্মিতা সেন

শেষ পর্যন্ত ভেঙেই যাচ্ছে সুস্মিতা সেনের প্রেম। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীর সঙ্গে ২৮ বছরের রহমান শোলের প্রেম চলছিল। অতীতে সুস্মিতা অনেক সম্পর্কেই জড়িয়েছিলেন। কিন্তু কখনোই প্রেমের ব্যাপারে খোলামেলা ছিলেন না নায়িকা। তবে রহমানের সঙ্গে প্রেম নিয়ে বেশ সরব ছিলেন সোশ্যাল মিডিয়া থেকে সবখানে।

এবার সেই প্রেম ভাঙনের পথে গুঞ্জন শোনা যাচ্ছে। কাশ্মীরি মডেল রহমানের সঙ্গে তোলা একটা ছবিতে সুস্মিতার অনামিকার আংটি তাদের বাগদানের ইঙ্গিত দিয়েছিল। হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে রহমানের এক পোস্ট তাদের ব্রেকআপের দিকে ইঙ্গিত দিচ্ছে।

সম্প্রতি রহমানের এক পোস্ট ইঙ্গিত দিচ্ছে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। সুস্মিতা নাকি রহমানকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন। এদিকে রহমান ইনস্টাগ্রাম স্টোরিতে তাদের ব্রেকআপের ইঙ্গিত দিয়েছেন।

রহমান লিখেছেন, ‘হ্যাঁ তুমি! আমি তোমাকেই বলছি। এমন কী হয়েছে যা তোমাকে এত ভাবাচ্ছে? কাম অন, আমি শুধু আগামী ২৪ ঘণ্টা তোমার কথা শোনার অপেক্ষায় আছি। আমার সঙ্গে কথা বলো।’

রহমান আকুতি জানিয়েছেন প্রেমিকাকে ফিরে আসার জন্য। প্রয়োজন হলে সময়ও নিতে বলেছেন। আর নিজেকে ভালোবাসার কথা বলেছেন প্রেমিকার উদ্দেশে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মাইনাস ১ ডিগ্রি তাপমাত্রায় সুস্মিতার কাণ্ড (ভিডিও)
X
Fresh