• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সুখেই আছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ জুন ২০১৯, ১৯:০৯

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। দুই মাস আগে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। পাত্র রোশান সিং একটি বিমান সংস্থার কেবিনক্রুজ সুপারভাইজার ও জিম চেইনের মালিক।

তৃতীয়বার বিয়ে করা নিয়ে তাকে কম সমালোচনা শুনতে হয়নি। কিন্তু সেসবের তোয়াক্কা করেননি নায়িকা। চলতি বছরের ১৯ এপ্রিল অমৃতসরের গুরুদ্বারে পাঞ্জাবী রীতিতে বিয়ে করেন তারা।

বিয়ের পর হানিমুনের উদ্দেশে উড়ে গিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন রোশান।

আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তুমি আমার জীবনে নুনের মতো। তুমি ছাড়া আমি টেস্টলেস।’ স্বামীর এই আন্তরিকতা দেখে মুগ্ধ শ্রাবন্তী ভক্তরা। তাদের ধারণা, এবার প্রিয় নায়িকা সুখে শান্তিতে সংসার করবেন।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর গেল বছর মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

কিন্তু কোনও এক অজানা কারণে বিয়ের ৩ মাস যেতে না যেতেই সেই বিয়েও ভেঙে যায়। পরিচালক রাজীবের ঘরে শ্রাবন্তীর ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে। বর্তমানে ঝিনুক মায়ের সঙ্গেই রয়েছে।

কলকাতার এই জনপ্রিয় নায়িকা বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে অভিনয় করেছেন। এছাড়া একক বাংলাদেশের ছবি হিসেবে প্রথমবার ‘যদি একদিন’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি চলতি বছর ৮ মার্চ মুক্তি পায়। দুই বাংলার দর্শকের কাছেই দারুণ জনপ্রিয় শ্রাবন্তী।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
X
Fresh