• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুন ২০১৯, ১৬:৫৪

জনপ্রিয় পপ তারকা মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। ২০১৭ সালে মিলার দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার চার্জ গঠন হয় ২০১৮ সালে। এদিকে দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমনজারি করা হয়।

এরপরও আদালতে হাজির না হওয়াতে রোববার (২৩ জুন) মিলার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৯ ঢাকা।

শুধু তাই নয় বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলা একাধিকবার আদালত, মাননীয় বিচারক, বিজ্ঞ আইনজীবীদের নিয়ে কটূক্তি করায় কেন তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে না তার আইনজীবীর কাছে তাও জানতে চেয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের ঠিক ১৩ দিন পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। পরবর্তীতে বিচ্ছেদ হয় এই দম্পতির।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানের ওপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিল ইইউ
চাকরি দেবে পপুলার ফার্মা, বছরে ৩ বোনাস
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
যেসব অঞ্চলে শিলাবৃষ্টির শঙ্কা
X
Fresh